বিনোদনসিরিয়াল

বিয়ে করল ‘লালঝুড়ি’! এক বছর পার করে টপার হয়ে ডবল সেলিব্রেশন করলো ধুলকনা টিম

পরপর দুসপ্তাহ বাংলার সেরা সিরিয়াল নির্বাচিত হওয়ার পর থেকেই ইদানিং বাংলার সিরিয়ালপ্রেমীদের সমস্ত আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে লালন-ফুলঝুরির ‘ধূলোকনা’। প্রসঙ্গত গত সপ্তাহেই এই সিরিয়ালের টি আর পি স্কোর ছিল ৮.০।  যা চলতি সপ্তাহে বেড়ে দাঁড়িয়েছে ৯.৩।  শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক নায়িকা লালন-ফুলঝুরি দুজনেই হলেন দর্শকদর একেবারে নয়নের মণি।

তবে একটা সময় ছিল যখন আজকের এই বেঙ্গল তোপের সিরিয়ালের টি আর পি ঠেকেছিল একেবারে তলানিতে। তবে এখন সেসব অতীত! আসলে ইদানিং এই সিরিয়ালে নায়ক নায়িকা লালন ফহুলঝুরির বিয়ের পর্ব চলছে। তাই নিয়েই বাড়ছে দর্শকদের কৌতূহল। যার ফলে তরতরিয়ে বাড়ছে টি আর পি।

তাই দিনে দিনে কার্যত অপ্রতিরোধ্য হয়ে উঠেছে এই ধূলোকনা সিরিয়াল। এরই,মধ্যে দর্শকদের ভালোবাসায় এক বছর হয়ে গেল এই সিরিয়ালের বয়স।  ৭ জুলাই টিভির পর্দায় প্রথম শুরু হয়েছিল এই সিরিয়াল। আর এই বিশেষ দিনটিকেই আরো বেশি স্পেশাল করে দিয়েছে বৃহস্পতিবারের টি আর পি রেজাল্ট।

সকলের দুর্দান্ত টিম ওয়ার্ক আর কঠোর পরিশ্রমের এমন মিথ্যে রেজাল্ট পেয়ে বেজায় খুশি সিরিয়ালের কলাকুশলীরা। নায়ক লালন অর্থাৎ ইন্দ্রাশিষ তো আনন্দের চোটে জানিয়েছেন তিনি সবাইকে খাওয়াবেন। বেশ্যায় খুঁজছি সিরিয়ালের নায়িকা ফহুলঝুরি অভিনেত্রী মানালীও। তবে সকলেই সমস্ত কৃতিত্ব দিচ্ছেন লেখিকা লিনা গাঙ্গুলিকে।

ঐদিন সিরিয়ালের সেটেই কেক কেটে ছবি তুলে সেলিব্রেশনে মেতেছিলেন কলাকুশলীরা। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এদিন যদিও সেলিব্রেশনের আনন্দ ছিল তিনগুন। তাই এসেছিল তিন তিনটি কেক. একটি এক বছর পূরণ হওয়ার লক্ষ্যে ,একটি বেঙ্গল তোপের হওয়ার জন্য,আর একটি সবার টিম ওয়ার্কের জন্য।

Related Articles

Back to top button