গানবিনোদন

খোদ গায়িকা টেলরকেও টেক্কা দিচ্ছে তাঁর পোষ্য! রইল বিশ্বের অন্যতম ধনী বিড়ালের আয়ের পরিমাণ

আমেরিকার নামী পপ গায়িকা হলেন টেলর সুইফ্ট (Taylor Swift)। বিশ্ব বিখ্যাতই এই গায়িকা কে চেনেন না এমন কেউ নেই বললেই চলে।  সঙ্গীত জগতের অন্যতম বিখ্যাত এই গায়িকা সারাক্ষণ থাকেন তুমুল বিলাসিতার মধ্যে। নাম, যশ খ্যাতি কি নেই তাঁর কাছে। জানা যায় বিলবোর্ড তালিকার প্রথম ১০ টি গানই ট্রেলার এর গাওয়া।

বিত্তশালী এই গায়িকার রোজগারও প্রচুর। তবে তার এই বিরাট সম্পদের মালিক কিন্তু তিনি শুধু একা নয়। এই সম্পত্তির ভাগিদার তার সন্তানরাও। তবে তারা কিন্তু কোনো মানুষ নয়, এখানে সন্তান বলতে বলা হচ্ছে তার তিন বিড়ালের কথা। গোটা বিশ্ব জানে টেলারের বিড়াল প্রেমের কথা। গায়িকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘেঁটলেই দেখা মেলে তার প্রিয় পোষ্যদেরও।

Taylor Swift cat Olivia is one of the wealthiest pet in the world

টেলরের প্রিয় এই তিন পোষ্যের  তালিকায় রয়েছে অলিভিয়া বেনসন, মেরেডিথ গ্রে এবং বেঞ্জামিন বাটন। এই তিন বিখ্যাত বিড়ালের মা তিনি। এদের মধ্যে একজন আবার বিশ্বের সবচেয়ে ধনী পোষ্যদের মধ্যে অন্যতম।  তিনি হলেন টেলারের অন্যতম প্রিয় বিড়াল অলিভিয়া। যার মোট সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে যে কারও।

কিন্তু একটা বিড়াল কিভাবে এত আয় করতে পারে? সোশ্যাল মিডিয়ায় টেলরের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘাঁটলেই দেখা যাবে টেলরের অন্যান্য বিড়াল গুলির তুলনায় অলিভিয়া কে দেখতে একটু বেশিই গোলুমোলু আর লোমওয়ালা। সেই সাথে বিভিন্ন ধরনের পোজে ছবিও তুলতে দেখা যায় তাকে।

Taylor Swift cat Olivia is one of the wealthiest pet in the world

তাতেই মুহূর্তের মধ্যে বিড়াল হয়েও অলিভিয়া আয় করে বিপুল অংকের টাকা। সমীক্ষায় দেখা গিয়েছে পোষ্য  হিসেবে টেলরের এই বিড়ালের মূল্য এখন ৮০২ কোটি টাকা। আসলে টেলর নিজের প্রোফাইল থেকে এই বিড়ালের যে ফটো কিংবা ভিডিও শেয়ার করেন সেখানেই নিমেষের মধ্যে বয়ে যায় লাইক কমেন্ট শেয়ার এর বন্যা।

Related Articles

Back to top button