বিনোদনসিরিয়াল

লালন বাদ নতুন নায়ক হাজির! গায়িকা হয়ে নামডাক হতেই ফুলঝুরির জীবনে তথাগত

সবমিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায় দাপিয়ে কাজ করার পাশাপাশি ইদানীং সিনেমা পরিচালনার কাজেও হাত পাকিয়েছন অভিনেতা। দীর্ঘ অভিনয় জীবনে তিনি অভিনয় করেছেন ছোট বড়ো একাধিক চরিত্রে।

তাই প্রতিবারই তার দুর্দান্ত অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। তথাগত অভিনীত সাম্প্রতিকতম সিরিয়াল গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় দুটি সিরিয়াল হল লীনা গাঙ্গুলী (Leena Ganguly) পরিচালিত দেশের মাটি এবং মোহর। দুটি সিরিয়ালেই অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। তবে বেশ অনেকদিন হল শেষ হয়েছে দুটি সিরিয়ালই।


জানা যাচ্ছে আবার লীনা গঙ্গুলীর হাত ধরেই ছোট পর্দায় কামব্যাক করছেন তথাগত। তাও আবার লীনা গাঙ্গুলীর লেখা সিরিয়াল ধূলোকণায়(Dhulokona)। খুব শিগগিরই এই সিরিয়ালের নায়িকা ফুলঝুরি (Phuljhuri) অভিনেত্রী মানালি দে (Manali Dey) নতুন নায়কের চরিত্রে দেখা যাবে তথাগতকে। যার ফলে দীর্ঘ ৮ বছর পর এই সিরিয়ালের হাত ধরেই একসাথে নায়ক নায়িকার ভূমিকায় আবারও দেখা যাবে এই জুটিকে।আট বছর আগে স্টার জলসার ‘সখী’ সিরিয়ালে জুটি বেঁধেছিলেন তথাগত-মানালি। ওই সিরিয়ালে তথাগতর বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন দেবলীনা দত্ত।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে ইতিমধ্যেই প্রকাশ্যে আনা হয়েছে সিরিয়ালের নতুন প্রমো। সেখানে গায়িকা ফুলঝুরির নতুন নায়কের ভূমিকায় দেখা যাচ্ছে এই অভিনেতা কে।প্রসঙ্গত ধূলোকণা সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন ইতিমধ্যেই নিজের দোষে লালনের (Lalon)সাথে বিয়ে ভেঙে কেঁদে কূল পাচ্ছে না ফুলঝুরি। এই পরিস্থিতিতে তাকে শাসন করে বকে ঝকে গায়িকা বানিয়েছে ফুলঝুরির বাবা। আর লালন ফুলঝুরির গাড়ির ড্রাইভার হয়েই থেকে গিয়েছে। তাকে গানের অনুষ্ঠানে নিয়ে যাওয়া নিয়ে আসা কাজ। এরই মধ্যে টেলি পাড়ার অন্দরের খবর ফুলঝুরির নতুন নায়ক হয়ে সিরিয়ালে এন্ট্রি নেবেন অভিনেতা তথাগত মুখার্জী।

Related Articles

Back to top button