বিনোদন

একজনকে ছেড়ে আরেকজনকে ধরলে জীবনেও সুখ পাবেনা! খোলা চিঠিতে নুসরতকে খোঁচা তসলিমার

বর্তমানে টলিউডে (Tollywood) জোর জল্পনা শুরু হয়েছে নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সম্পর্ককে ঘিরে। কিছুদিন আগেই অভিনেত্রীর দাম্পত্য সম্পর্কের কাটাছেঁড়া করতে ব্যস্ত হয়ে উঠেছিল নেটিজেনমহল (Netizen)। এসবের মাঝেই খবর, মা হতে চলেছেন নুসরত! স্বাভাবিকভাবেই নুসরতকে ঘিরে জনমহলে জল্পনা তুঙ্গে। যদিও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। নুসরতের মা হওয়ার প্রসঙ্গে ফেসবুকের (Facebook) অত্যুৎসাহী জনগণ ইতিমধ্যেই প্রশ্ন করতে শুরু করেছে অভিনেত্রী ও তাঁর ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈনকে (Nikhil Jain)।

নুসরত প্রসঙ্গে নব অধ্যায় যোগ করলেন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)। সোশ্যাল মাধ্যমে (Social Media) এ বিষয়ে পোস্টও করলেন লেখিকা। নুসরতের মা হওয়ার ‘খবর’ যে তাঁর চোখে পড়েছে, তা স্পষ্ট জানান তসলিমা। পাশাপাশি পোস্টে লেখিকা তুলে ধরেছেন নিখিল-নুসরতের দাম্পত্য জীবনের কথাও। নুসরতের বিবাহিত জীবনের সমস্যা ও এরই মাঝে অভিনেত্রীর জীবনে যশের আবির্ভাব, সব মিলিয়ে সম্পর্কে শান্তি না থাকলে যে বিবাহবিচ্ছেদই শ্রেষ্ঠ উপায়, সে কথাও সাফ জানান তসলিমা।

ধর্ম সহ অন্যান্য সকল কিছুর বহু ঊর্ধ্বে স্থান মানবতার, এ বিষয়ে বারংবার লেখালেখি করে গেছেন তসলিমা। নুসরত ও নিখিলের বিয়ের খবর বেজায় খুশি হন আগাগোড়া সাম্প্রদায়িকতা বিরোধী লেখিকা। যদিও ধর্মের পাঁচিল পেরোলেও সম্পর্কের বাধাবিঘ্ন যে কাটিয়ে উঠতে পারেনি নুসরত-নিখিলের সংসার, সে বিষয়ে আক্ষেপ প্রকাশ করেছেন তসলিমা। নুসরতেকে নাকি হলিউডের (Hollywood) অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির (Angelina Jolie) মতো দেখতে, মত লেখিকার।

Yash Dasgupta Nusrat Jahan

নুসরত ঘনিষ্ঠদের মতে, নিখিলের সঙ্গে সম্পর্ক ভেঙে যশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন নুসরত। এহেন বিতর্কমূলক প্রসঙ্গও নিজ পোস্টে উল্লেখ করেন তসলিমা। লেখিকার কথায়, “একজনকে ছেড়ে অন্যজনকে বেছে নিলেই জীবন সুখের হয়ে যায় না।” অন্যদিকে নুসরতের সন্তানের বাবা কে, তা নিয়ে শুরু হয়ে গিয়েছে জোর তর্জা। নির্বাসিত লেখিকার কথায়, “একজন স্বাধীন নারী একাই সন্তানের অভিভাবক হওয়ার জন্য যথেষ্ট।” পাশাপাশি একজন স্বাধীনচেতা নারী যে বাস্তবে কাঙ্ক্ষিত পুরুষ পান না, তাও জানান তসলিমা।

মা হওয়ার বিষয়ে এখনও পর্যন্ত বেফাঁস কোনো কথা বলেননি অভিনেত্রী, এমন কি যশের তরফেও খরচ হয়নি একটি শব্দও! যদিও নুসরতের একের পর এক ইনস্টাগ্রাম স্টোরি উস্কে দিচ্ছে তর্জা। পাশাপাশি নুসরতের মাতৃত্বের প্রশ্নের উত্তর খুঁজতে আরও বেশি আগ্রহ বাড়ছে নেটিজেনদের। ফলে স্বভাবতই গুঞ্জনের সঙ্গে ছড়িয়ে পড়ছে গুজব, কটূক্তিতে ভরে উঠছে অভিনেত্রী-অভিনেতার সোশ্যাল মাধ্যমের দেওয়াল!

 

Related Articles

Back to top button