বিনোদন

ফের উত্তমকুমারের বাড়িতে বাজবে সানাই! এবার গাঁটছড়া বাঁধবেন তরুণ কুমারের নাতি সৌরভ

টলিউডে লেগেই আছে খুশির আবহ। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়লেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি (Gourab chatterjee) এবং দেবলীনা কুমার(devlina kumar)। গৌরবের বিয়ের পরপরই এবার পালা তরুণকুমারের নাতি সৌরভের (Sourav banerjee)।

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জির (Twarita chatterjee) সঙ্গে চার হাত এক হতে চলেছে সৌরভের। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানি রাসমণিতে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। গৌরব পত্নী দেবলীনার মতোই নাচতে বেশ ভালোবাসেন ত্বরিতা।

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে অবশেষে বিয়ের সিদ্ধান্ত নেন এই তারকাজুটি৷ কর্মসূত্রে ২০১৭ সালে পরিচয় সৌরভ ত্বরিতার। নতুন বছরের জানুয়ারিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের জনপ্রিয় জুটি সৌরভ বন্দ্যোপাধ্যায় এবং ত্বরিতা চট্টোপাধ্যায়।

ইতিমধ্যেই তোরজোর শুরু হয়ে গিয়েছে বিয়ের। জানা যাচ্ছে, ১৫ জানুয়ারি আলিপুরের ওপেন থিয়েটার উত্তীর্ণতে বসছে বিয়ের আসর। তার আগে ১৩ ই জানুয়ারি হবে সঙ্গীত এবং ১৪ই জানুয়ারি হবে মেহেন্দির অনুষ্ঠান। এই বিয়েতে উপস্থিত থাকবেন টলিউডের একঝাঁক তারকারা। খাবারেরও থাকবে এলাহী বন্দোবস্ত।

প্রসঙ্গত, গত ৯ ই ডিসেম্বর বিয়ে সারলেন উত্তম কুমারের নাতি গৌরবের। গতকালই ছিল তাদের সঙ্গীতের অনুষ্ঠান। এখন গৌরব দেবলীনার বিয়ের ছবি তুমুল ভাইরাল।

Related Articles

Back to top button