গসিপবিনোদন

বাস্তবে জেঠালালের চেয়ে অনেক ছোট বাপুজী! তার সুন্দরী স্ত্রী হার মানাবে যেকোনোও বলি তারকাকেই

দর্শকদের বিনোদনের ডেলি ডোজ বলতে সবার আগেই নাম আসে সিরিয়ালের। বাংলা সিরিয়ালের পাশাপাশি অনেকেই হিন্দি সিরিয়াল দেখতেও বেশ অভ্যস্ত হয়ে পড়েছেন। আর হিন্দি সিরিয়ালের জগতে দীর্ঘদিন ধরে চলতে থাকা জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘তারক মেহতা কা উলটা চশমা (Tarak Mehta Ka Oolta Chashma)’। ২০০৮ সালে শুরু হওয়া এই শো-এর প্রতিটি চরিত্রই নিজগুণে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে।

জেঠালাল, বাপুজী, ববিতা আন্টির চরিত্র গুলি সবসময়ই দর্শকদের মুখে মুখে ঘোরে। সোনি সাব চ্যানেলের এই বিখ্যাত সিরিয়ালে জেঠালাল চরিত্রে আছেন অভিনেতা দিলীপ জোশি। গত ১৩ – ১৪ বছর ধরে জেঠালালের ভূমিকায় অভিনয় অভিনয় করছেন দিলীপ জোশি। এবং তার বাপুজী চম্পকলালের ভূমিকায় অভিনয় করছেন অমিত ভাট। এই শো বিনোদন দেয় এবং দর্শকদের অনেক হাসায়।

 

এই শোতে বাপুজি অর্থাৎ অমিত ভাট এবং জেঠালাল অর্থাৎ দিলীপ যোশীর জুগলবন্দি দর্শকদের হাসিয়ে পেটে খিল ধরিয়ে দেয়। কিন্তু আপনি হয়ত জানেন না, পর্দায় জেঠালালের বাবার ভূমিকায় অভিনয় করলেও বাস্তবে দিলীপ জোশির থেকে অনেক বছরের ছোট অমিত ভাট।

দশাসল চম্পালাল সিরিয়ালে একজন ৭০ বছর বয়সী বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন, কিন্তু বাস্তব জীবনে তিনি তরুণ এবং বেশ সুদর্শন। আজ অবধি অমিতের অনবদ্য অভিনয় দেখে বোঝাই যায়নি যে তিনি জেঠালালের চেয়ে বয়সে ৪ বছরের ছোট৷ ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে অমিত ভাটের স্ত্রীয়ের নাম কৃতি ভাট। অমিত পত্নী কৃতি সৌন্দর্যের দিক থেকে হার মানাতে পারে যেকোনোও বলিউডের তারকাকেই।

তারক মেহতা কা উল্টা চশমা বাপুজি

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় বাপুজী মাঝেমধ্যেই স্ত্রীয়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন৷ আর তাতেই কৃতির রূপের প্রশংসা বন্যা বয়ে যায় কমেন্ট বাক্সে। এদিকে জনপ্রিয় ধারাবাহিক তারক মেহতার কল্যানে কোনোও কিছুরই অভাব নেই বাপুজীর। সুন্দরী স্ত্রীকে নিয়ে খুবই বিলাসবহুল জীবন কাটান তিনি। সম্প্রতি লক্ষাধিক টাকা দিয়ে একটি ঝাঁচকচকে গাড়িও কিনেছেন বাপুজী৷

Related Articles

Back to top button