খবরগসিপবিনোদনসিরিয়াল

বাপ না পারলেও ববিতা আন্টিকে পটিয়ে নিল ছেলে! জেঠালাল পুত্র তপুর প্রেম নিয়ে হুলুস্থুল নেটপাড়ায়

দর্শকদের বিনোদনের ডেলি ডোজ বলতে সবার আগেই নাম আসে সিরিয়ালের। বাংলা সিরিয়ালের পাশাপাশি অনেকেই হিন্দি সিরিয়াল দেখতেও বেশ অভ্যস্ত হয়ে পড়েছেন। আর হিন্দি সিরিয়ালের জগতে দীর্ঘদিন ধরে চলতে থাকা জনপ্রিয় একটি সিরিয়াল হল ‘তারক মেহতা কা উলটা চশমা (Tarak Mehta Ka Oolta Chashma)’। সিরিয়ালের জেঠালাল ববিতা আন্টি চরিত্রগুলি একদশকেরও বেশি সময় ধরে সমান জনপ্রিয় রয়েছে।

সোনি সব চ্যানেলের এই বিখ্যাত সিরিয়ালে জেঠালাল চরিত্রে আছেন অভিনেতা দিলীপ যোশী। এছাড়াও ববিতা চরিত্রে আছেন অভিনেত্রী মুনমুন দত্ত ও জেঠালালের ছেলে তপুর চরিত্রে আছেন রাজ আনাদকাত। ছেলের বাবা হলেও জেঠালালের হৃদয় জুড়ে রয়েছে ববিতা। তাকে দেখলেই যেন বুকে ভেতরে চিন চিন করে ওঠে জেঠালালের। নিজের ফিলিংস ববিতাকে বোঝাতে কত কিছুই না করে জেঠালাল!

কিন্তু সম্প্রতি যেটা জানা যাচ্ছে জেঠালাল নয় বরং জেঠালালের ছেলে তপুই পটিয়ে ফেলেছে ববিতা আন্টিকে। তাহলেই ভাবুন কান্ড! অবশ্য এখানে রয়েছে একটা হালকা টুইস্ট। কি টুইস্ট? আসলে  রিল লাইফের জেঠালালের ছেলেই পটিয়েছে ববিতাআন্টিকে, তবে সেটা রিল লাইফে নয়। বরং বাস্তবেই অভিনেত্রী মুনমুনের সাথে প্রেম করছেন অভিনেতা রাজ আনাদকাত।

আসলে বিগত বেশ কিছু মাস ধরেই সোশ্যাল মিডিয়াতে দুজনের প্রেমের হাবভাব ধরা পড়েছে নেটিজেনদের চোখে। একে ওপরের ছবিতে কমেন্ট থেকে ইমোজি যেন ইশারা প্রেমের গন্ধ ছড়িয়ে দিচ্ছিল নেটপাড়ায়। অনেকেই ভাবতে শুরু করেছিলেন যে বাস্তবে হয়তো প্রেম করছেন দুজনে। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে স্পষ্ট হয়ে গেল আসল রহস্য।

ইটি টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে জানা গিয়েছে বহুদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন ‘তারক মেহতা কা উলটা চমশা’-র মুনমুন দত্ত ও রাজ আনাদকাত। দুজনের মধ্যে বয়সের পার্থক্য রয়েছে ঢের, তবে সেসব বাধা হয়নি প্রেমের পথে। রাজ আনাদকাত বয়সে ৯ বছরের ছোট মুনমুন দত্তের থেকে। এমনকি দুজনের প্রেমে শুটিং সেট থেকে শুরু করে দুই পরিবারের কাছেও অজানা নয়

Related Articles

Back to top button