খবরগসিপবিনোদন

মুখ খুলেছ তাই দিতে হবে প্রাণ! তনুশ্রীকে মেরে ফেলতে চাইছে ‘বলিউড মাফিয়া’রা! ফাঁস করলেন নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta) দর্শকদের মধ্যে বেশ পরিচিত নাম। একসময় একাধিক বলিউড ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তবে সাম্প্রতিক অতীতে সেভাবে রুপোলি পর্দায় দেখা যায়নি তাঁকে। তবে এবার সেই অভিনেত্রীই সোশ্যাল মিডিয়ায় বলিউডের এক নোংরা দিক সামনে আনলেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট করে তনুশ্রী লেখেন, ‘বলিউড মাফিয়া’রা (Bollywood mafia) তাঁকে প্রাণে মেরে ফেলতে চাইছে। শুধু তাই নয়, একাধিকবার তাঁর ওপর হামলাও চালিয়েছে।

২০১৮ সালে সারা বিশ্ব জুড়ে যখন ‘মি টু’ মুভমেন্ট চালু হয়, তখন বলিউডের বেশ কয়েকজন খ্যাতনামা ব্যক্তিত্বের দিকে আঙুল তুলেছিলেন তনুশ্রী। সেই তালিকায় নাম রয়েছে নানা পাটেকর, গনেশ আচার্যের মতো ব্যক্তিত্বদের। তবে এবার সেই অভিনেত্রীকেই নাকি প্রাণে মেরে ফেলতে চাইছে বলিপাড়ার ‘মাফিয়া গ্যাং’।

Tanushree Dutta

তনুশ্রী নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘আমায় খুব বাজেভাবে হয়রান এবং নিশানা করা হচ্ছে। দয়া করে কেউ সাহায্য করো। প্রথমে আমার বলিউডের কাজকে নিশানা করা হয়। এরপর আমার বাড়িতে কাজের লোক হিসেবে এমন একজন ব্যক্তিকে পাঠানো হয়, যে আমার খাবারে নানান খারাপ জিনিস মেশাতো। যে কারণে আমার প্রচণ্ড শরীর খারাপ হয়। এরপর মে মাসে আমি যখন উজ্জয়িনি পালিয়ে যাওয়ার চেষ্টা করি, তখন আমার গাড়ির ব্রেক ফেল করে দেওয়া হয় এবং আমি দুর্ঘটনার সম্মুখীন হই। আমি অল্পের জন্য প্রাণ হারাইনি’।

Tanushree Dutta says she is being harassed, blames ‘Bollywood mafia’

অভিনেত্রী জানিয়েছেন, এসব ঘটনার পর এখন তাঁর বাড়ির আশেপাশে নানান অদ্ভুত ঘটনা ঘটছে। তবে তনুশ্রী জানিয়ে দিয়েছেন, যাই হয়ে যাক না কেন, তিনি কোনোদিন নিজের প্রাণনাশ করবেন না। বলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী বলেন, ‘আমি আত্মঘাতী হব না। আমি এই বিষয়ে একেবারে নিশ্চিত। কান খুলে এই কথাটি শুনে রাখো’।

তনুশ্রী তাঁর ওপর হওয়া হামলার জন্য বলিউডের ‘মাফিয়া গ্যাং’ এবং মহারাষ্ট্রের রাজনৈতিক সার্কিটের সঙ্গে জড়িত ব্যক্তিত্বদের দায়ী করেছেন। শুধু তাই নয়, ‘মি টু’ মুভমেন্টের সময় তিনি যাঁদের দিকে আঙুল তুলেছিলেন, তাঁরাও এই ঘটনার সঙ্গে জড়িত বলে দাবি অভিনেত্রীর।

প্রসঙ্গত, ৩৮ বছর বয়সি এই অভিনেত্রী মডেলিংয়ের দুনিয়া থেকে অভিনয় জগতে পা রেখেছিলেন। ‘আশিক বনায়া আপনে’ ছবির মাধ্যমে বলিউড ডেবিউ হয়েছিল তাঁর। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘অ্যাপার্টমেন্ট’ ছবিতে তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল।

Related Articles

Back to top button