খবরবিনোদন

বলিউডে টেকা সহজ নয়! প্রভাবশালীদের বিরুদ্ধে মুখ খুলে প্রাণ হারানোর ভয়ে কাঁপছেন তনুশ্রী

বলিউডের (Bollywood) নামী অভিনেত্রী তনুশ্রী দত্ত(Tanushree Dutta) সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে বেশ কিছু চাঞ্চল্যকর সত্যি সামনে এনেছিলেন। যা দেখে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। এবার ফের তেমনই এক বিস্ফোরক পোস্ট করেছেন তিনি। যার পড়লে অবাক হওয়া ছাড়া কোনও উপায় থাকবে না।

দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টের শুরুতেই নায়িকা লিখেছেন, ‘আমায় খুব খারাপভাবে নিশানা এবং জ্বালাতন করা হচ্ছে। মানসিক, শারীরিক এবং স্নায়বিকভাবে আমায় জ্বালানো হচ্ছে। আমি নিজেকে শেষ করব না এই বিষয়ে নিশ্চিত। নিজে কোথাও যাবও না। আমি এখানে থেকেই নিজের কেরিয়ার ফের দাঁড় করাবো’।

Tanushree Dutta

এরপর তনুশ্রী তাঁর সঙ্গে ঠিক কী হচ্ছে, তা বিশদে জানান। তিনি লিখেছেন, ‘অনেক সময় ধরে এটা হচ্ছে। তবে এই প্রথমবার আমি একটা পোস্টে সব কথা বলতে চলেছি। আমি শান্ত হয়ে বসে নিজের সমস্ত ভাবনাকে একত্রিত করে বলার চেষ্টা করছি’।

৩৮ বছর বয়সি অভিনেত্রী এরপর জানান, তিনি ভারতে ফেরার পর থেকেই তাঁর সঙ্গে অনেক জিনিস হয়েছে। যেমন, তনুশ্রীর কাছে বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজে কাজের প্রস্তাব ছিল। সবকিছু ঠিকঠাক চলছিল। কিন্তু হঠাৎ করে ছবির পরিচালক, প্রযোজকরা কথা বলা বন্ধ করে দেন। নায়িকার সঙ্গে সব রকমের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন তাঁরা।

Tanushree Dutta

চার বছর আগে ভারতে #মিটু আন্দোলনের মুখ তনুশ্রী এরপর বলেন, হঠাৎই তারপর তাঁকে পরিচালক, প্রযোজকরা মেসেজ করে জানান যে তাঁর সঙ্গে কাজ না করার পরামর্শ দেওয়া হয়েছে। আর তাঁরা বলিউডের শক্তিশালী লোকেদের সঙ্গে লড়াইয়ে জড়াতে চান না।

তবে এতকিছু বললেও, তনুশ্রী কিন্তু কারোর নাম নেননি। ‘ভাগম ভাগ’, ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী এরপর বলেন, ‘আমি কোনও নাম নিতে চাই না কারণ আমার কাছে কোনও প্রমাণ নেই এবং ওনারা খুব তাড়াতাড়ি মামলা করে দেন। আমি #মিটু আন্দোলনের মুখ ছিলাম এবং অনেক শক্তিশালী মানুষকে রাগিয়ে দিয়েছি। এই বলিউড মাফিয়াদের কাছে মানুষকে বিরক্ত করার নানান রকমের উপায় আছে। ওনাদের কাছে মানুষকে জ্বালাতন করা খুব সহজ’।

Related Articles

Back to top button