ছবিবিনোদনসিনেমা

মিমির বিয়ের একদিন আগেই বিয়ে করবেন! কনের সাজে নিজেই জানালেন অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জি

এই তো দিন কয়েক আগের কথা। অভিনেত্রীর মোড়ক ছেড়ে নেত্রী হতে গিয়েছিলেন তনুশ্রী চ্যাটার্জি (Tanusree Chatterjee) । বিজেপির হয়ে বিধানসভা নির্বাচন লড়ে পরাজয়ের পর, আবার ‘ব্যাক টু দ্য ট্র‍্যাক’ করে অভিনয়েই ফিরেছিলেন টলি সুন্দরী।জানিয়েছিলেন রাজনীতি থেকে সরছেন তিনি। তবে রাজনীতি থেকে সরেই বিয়ে? অন্তত তনুশ্রীর সাম্প্রতিক ইন্সটাগ্রাম হ্যান্ডেল কিন্তু সে কথাই বলছে।

কপালে চন্দনের ফোঁটা, মাঝে লাল টিপ। মাথা ভর্তি সিদুঁর, সোনা রঙা শাড়ি, আর গা ভর্তি ভারী গয়না, আর দু’হাতে আলতা মেখে একেবারে একেবারে কনের সাজে সেজে উঠেছেন অভিনেত্রী। নব বধূর সাজে তনুশ্রীকে দেখেই হইচই নেটপাড়ায়, তবে কি শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তনুশ্রী?

এই প্রশ্ন জেগেছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) মনেও। তৃণমূল সাংসদ তনুশ্রীর ছবির কমেন্ট বক্সে জিজ্ঞেস করেই ফেলেছেন ‘বিয়েটা কবে?’ সুচারু ভাবে উত্তর দিয়েছেন তনুশ্রীও। মিমির প্রশ্নের উত্তরে তনুশ্রী আবার হাসিতে ফেটে পড়ার ইমোজি ব্যবহার করে লিখেছেন, “তোর বিয়ের একদিন আগেই।”

তবে ছবি দেখে ঠাহর করা যাচ্ছে বরহীন এই বিয়ের সাজ তনুশ্রী আসলে কোনো শ্যুটের জন্যই সেজেছেন।
কোনও গয়না প্রস্তুতকারক সংস্থার জন্য বধূবেশে এই ফটোশুট করেছেন তনুশ্রী। ছবিটি তুলেছেন প্রিয়ম বক্সী। অভিনেত্রীর স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন রুদ্র সাহা। মেকআপ ও হেয়ারের দায়িত্ব সামলেছেন বাবুসোনা সাহা ও কুণাল। বিয়ের আগেই এমন চোখ ধাঁধানো সাজ, আসল বিয়েতে যে অভিনেত্রীকে দুর্দান্ত লাগবে তা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button