বিনোদনভাইরালভিডিও

কেক কেটে পোষ্য বিড়ালের জন্মদিন পালন করলেন ‘মা ভবতারিণী ‘, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণীতে’ রানিমার অন্তর্ধানের পরপরই সুখবর জানিয়ে ধারাবাহিক থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) । জনপ্রিয় এই ধারাবাহিকে ‘মা ভবতারিণীর’ চরিত্রে অভিনয় করতেন তিনি। সুখবর হল মা ভবিতারিণী এবার বাস্তব জীবনে নিজেই হতে চলেছেন মা।

খুব শিগগিরই দুই থেকে তিন হবেন তনুশ্রী এবং তার স্বামী, বড় হবে সংসার। আসলে প্রতিটি মেয়ের কাছেই এই মাতৃত্বকাল খুব স্পেশাল। নিজেকে এই সময় মেয়েরা ভালোবাসে নিজের জন্য নয়, তার গর্ভে লালন করা একরত্তির জন্য। সম্প্রতি প্রথম বারের জন‍্য বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যেও এসেছেন অভিনেত্রী।

তবে এবার আসন্ন সন্তান নয় বরং তার প্রথম পোষ্য সন্তান ‘পুটুর’ জন্মদিনে মেতে উঠলেন অভিনেত্রী। বিড়াল ছানাকে কোলে তুলে কাটলেন কেক ও৷ পুটু তনুশ্রীর খুব আদরের। তনুশ্রী এও জানিয়েছেন, বেশ কয়েকদিন হল অসুস্থ ছিল পুটু। আর তার জেরে স্বভাবতই মন মেজাজ খারাপ ছিল অভিনেত্রীর। তবে তার আদরে যত্নে এখন সে এক্কেবারে সুস্থ। আর তারই মঙ্গলার্থে আদরের পুটুকে কোলে তুলে কেক কেটে জন্মদিন পালন করে, শেষে পুটুকে খাইয়েও দিলেন তিনি।

এই মিষ্টি ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ কিছুদিনের অসুস্থতা কাটিয়ে, পুটু আজ ভগবানের আশীর্বাদে সুস্থ। এটাই আমার কাছে সব থেকে বড় পাওয়া। ভাল থাক তুই পুটু।’ সকলেই ছোট্ট পুটু সোনাকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন।

 

এতদিন পর্যন্ত সারা অঙ্গে কালো রঙ মেখে মা ভবতারিণী সাজেতেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। ‘ছোট ঠাকুর’ শ্রী রামকৃষ্ণর কাছে দেবীমূর্তি থেকে মা ভবতারিণী চাক্ষুষ দেখা দিতেন। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে ‘সোহিনী ম্যাম’-এর চরিত্রে একই সঙ্গে অভিনয় চালিয়ে যেতেন অভিনেত্রী তনুশ্রী। তবে এবার এই দুই ধারাবাহিক থেকেই আপাতভাবে বিদায় নেবেন অভিনেত্রী, কারণ এই মুহূর্তে অন্তঃসত্ত্বা তিনি। খুব শিগগিরই মা ভবতারিণী হতে চলেছেন ‘মা’৷

Related Articles

Back to top button