ভাইরালভিডিও

ছয় বছর বয়সেই দুর্দান্ত গানে তাকে লাগিয়ে দিচ্ছে দুই খুদে যমজ বোন, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে যুগে ইন্টারনেটে ভাইরাল ভিডিওতে ছড়াছড়ি।প্রতিদিনই হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে। এই সমস্ত ভিডিওতে মানুষ থেকে শুরু করে বিভিন্ন পশুপাখি থেকে শুরু করে কতকিছুই না থাকে দেখবার মত। অনেক সময়  খুদে শিল্পীদের প্রতিভাও দেখা যায় এই ভিডিওগুলিতে। আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে খুব কম সময়েই গোটা বিশ্বের কোনায় কোনায় পৌঁছে যাওয়া যায়। যার ফলে মুহূর্তে বিশাল দর্শকের সামনে নিজের প্রতিভা তুলে ধরা যায়। তাই এখন অনেকেই সোশ্যাল মিডিয়াকেই বেছে নিচ্ছে নিজের প্রতিভা প্রকাশের জন্য।

এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দুই যমজ বোনের দুর্দান্ত গানের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। বয়স তাদের মাত্র ৬ বছর, এর মধ্যেই নিজেদের গানের মাধ্যমে বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে তারা। এই দুই বোনের নাম হল তানি আর মুনি। নামটা অনেকেই হয়তো জানেন না আবার অনেকের কাছে পরিচিত নামটা। নেটপাড়ায় বেশ পপুলার এই দুই বোন। বাংলা থেকে শুরু করে হিন্দি ছবির স্মরণীয় গান গুলি অসাধারণ ভাবে গেয়ে দর্শকদের মাতিয়ে রাখে এই দুই বোন।

এবার তাদেরই আরেকটি গানের ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল  মিডিয়াতে। ভিডিওতে দুই বোনকে জনপ্রিয় বাংলা গান ‘টাকডুম টাকডুম বাজাই ‘ গান করতে দেখা গেছে। গানটি এমনিতেই বেশ জনপ্রিয়, তারপর খুদে শিল্পীদের গলায় গানটি যেন আলাদা মাত্রা পেয়েছে। গানটি শেয়ার করা হলে ভাইরাল হয়ে পড়েছে গানের ভিডিও। সাথে নেটিজনদের প্রশংসার ঝড় উঠেছে কমেন্টে।

Related Articles

Back to top button