গসিপবিনোদনসিনেমা

পুষ্পা-শ্রীভল্লির প্রেমকাহিনীতে ‘সতীন’ ! Pushpa 2’তে রশ্মিকাকে টেক্কা দিতে আসছেন এই দক্ষিণী সুন্দরী

আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত ‘পুষ্পা’ রিলিজ হয়েছে দেখতে দেখতে প্রায় ১ বছর হতে চলল। কিন্তু সেই ছবির ক্রেজ এখনও বহাল। ‘শ্রীভল্লি’ থেকে শুরু করে ‘ও আন্থাভা’, দর্শকদের প্রায়ই গুনগুন করতে দেখা যায় ব্লকবাস্টার ছবির সব গান। সেই সঙ্গে ‘ঝুকেগা নহি’র আইকনিক স্টেপ তো রয়েছেই। সব মিলিয়ে ‘পুষ্পা’র (Pushpa) মার্কেট এখনও হিট।

দর্শকদের মধ্যে ছবির ক্রেজ দেখার পর ‘পুষ্পা’র নির্মাতারাও জানিয়ে দিয়েছিলেন, ছবির সিক্যুয়েল আসতে চলেছে। ‘পুষ্পা ২’এর (Pushpa 2) কাজও শুরু হয়ে গিয়েছে। শ্যুটিংও শীঘ্রই শুরু হবে বলে জানা গিয়েছে। তবে এসবের মাঝেই ছবি সম্বন্ধিত একটি বড় আপডেট সামনে এসেছে। যা শুনে হয়তো পুষ্পা-শ্রীভল্লি জুটির ভক্তদের মন ভেঙে যাবে।

Pushpa and Srivalli

‘পুষ্পা দ্য রাইজ’এ আল্লুর নায়িকা শ্রীভল্লির চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা মান্দানা। দর্শকদের বেশ পছন্দও হয়েছিল দু’জনের রসায়ন। তবে ‘পুষ্পা ২’তে শ্রীভল্লিকে কম্পিটিশন দিতে আসছেন আরও এক দক্ষিণী সুন্দরী।

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে এমনটাই। প্রথমে শোনা গিয়েছিল, ‘ও আন্থাভা’ খ্যাত সামান্থা রুথ প্রভুকেই ছবির সিক্যুয়েলেও একটি আইটেম গান এবং পুষ্পার দ্বিতীয় প্রেমিকা হিসেবে দেখানো হবে। পরে শোনা যায়, বলি সুন্দরী নোরা ফাতেহির নাম। তবে শেষ পর্যন্ত সবাইকে টেক্কা দিয়ে বাজিমাত করেছেন দক্ষিণী সুন্দরী তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia)।

Allu Arjun in Pushpa

হ্যাঁ, ঠিকই দেখছেন। বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ‘পুষ্পা ২’তে আল্লুর দ্বিতীয় প্রেমিকা হিসেবে দেখানো হবে তামান্নাকে। সেই সঙ্গেই একটি আইটেম গানেও দেখা যাবে তাঁকে। এবার দেখার, পুষ্পার জীবনে দ্বিতীয় প্রেমিকা আসার পর শ্রীভল্লির সঙ্গে তাঁর রসায়নে কেমন প্রভাব পড়ে।

Tamannaah Bhatia

‘পুষ্পা ২’এর দিক থেকে বলা হলে, ছবির প্রথম ভাগের মতোই এটিও পরিচালনা করবেন সুকুমারই। শোনা গিয়েছিল, দ্বিতীয় ভাগে ফাহাদ ফাসিল থাকবেন না। সেই জায়গায় ভিলেন হিসেবে দেখা যাবে বলি অভিনেতা অর্জুন কাপুরকে। যদিও এই সকল সংবাদকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন নির্মাতারা।

Related Articles

Back to top button