ছবিবিনোদনসিনেমা

বলিউড শেষ, তুড়ি মেরে পেরোবে ১০০০ কোটি! বক্স অফিসে ঝড় তুলতে আসছে এই ৪ বিগ বাজেট দক্ষিণী সিনেমা

বলিউডের (Bollywood) ক্ষেত্রে যেমন দিওয়ালি একটি বড় উৎসব, তেমনই দক্ষিণী ইন্ডাস্ট্রির ক্ষেত্রে সেটি হল পোঙ্গাল কিংবা সংক্রান্তি। প্রত্যেক বছর এই দিনে একাধিক ছবি রিলিজ করে। নতুন তারকারা তো বটেই, সাউথ ইন্ডাস্ট্রির সুপারস্টারদের ছবিও (South Indian movies) এই উৎসবের দিন রিলিজ করে থাকে। আগামী বছর জানুয়ারি মাসে সংক্রান্তির দিনেও কিন্তু এর অন্যথা হবে না। আগামী বছর যেমন একসঙ্গে মুক্তি পেতে চলেছেন সাউথের ৪টি সিনেমা। কোনও নতুন উঠতি তারকা নয়, বরং ইন্ডাস্ট্রির এক একজন সুপারস্টারের সিনেমা আসতে চলেছে সংক্রান্তির সময়। আজকের প্রতিবেদনে সংক্রান্তিতে রিলিজ হতে চলা এমনই ৪ সাউথ সিনেমার নাম তুলে ধরা হল।

আদিপুরুষ (Adipurush)- ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের আগামী ছবি ‘আদিপুরুষ’ও সংক্রান্তির সময়ই মুক্তি পেতে চলেছে। আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পাবে ‘রামায়ণ’এর ওপর ভিত্তি করে তৈরি করা এই ছবি। ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’এ প্রভাস ছাড়াও অভিনয় করেছেন কৃতি শ্যানন, সইফ আলি খান, সানি সিংয়ের মতো শিল্পীরা।

Adipurush

ভারিসু (Varisu)- তামিল ইন্ডাস্ট্রির নামী সুপারস্টার থালাপতি বিজয় অভিনীত এই ছবিটি আগামী বছর সংক্রান্তিতে মুক্তি পাবে। ছবিটির পরিচালনা করছেন ভামসি প্যাডিপল্লী। ইতিমধ্যেই ছবিটির ফার্স্ট লুক এবং মুক্তির তারিখ ঘোষণা করে ফেলেছেন নির্মাতারা। জানা গিয়েছে আগামী বছর ১২ জানুয়ারি বক্স অফিস কাঁপাতে আসছে ‘ভারিসু’।

Varisu movie

থুনিভু (Thunivu)- শুধুমাত্র থালাপতিই নন, সংক্রান্তিতে নিজের ছবি নিয়ে আসছে তামিল ইন্ডাস্ট্রির আর এক সুপারস্টার অজিত কুমারও। ‘থুনিভু’ পরিচালনা করছেন এইচ বিনোথ। ছবিটির পন্যতম প্রযোজক হলেন বনি কাপুর। জানা গিয়েছে, ছবিটির কাজ প্রায় শেষের দিকে এসে পৌঁছেছে। আগামী বছর ১৩ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

Thunivu movie

মেগা ১৫৪ (Mega 154)- সংক্রান্তির বিশেষ দিন উপলক্ষ্যে নিজের নতুন সিনেমা নিয়ে আসছেন সাউথ ইন্ডাস্ট্রির ‘মেগাস্টার’ চিরঞ্জীবী।

Mega 154 movie

অ্যাকশন থ্রিলার ঘরানার একটি ছবি নিয়ে দর্শকদের মন জয় করতে আসছেন সাউথ সুপারস্টার। ববি পরিচালিত এই ছবিতে চিরঞ্জীবী ছাড়াও অভিনয় করেছেন দক্ষিণী সুন্দরী শ্রুতি হাসান এবং রবি তেজা।

Related Articles

Back to top button