গসিপবিনোদন

বাবার ধর্মেন্দ্রর মত ছেলেও জড়িয়েছিলে পরকীয়াতে! রইল সানি দেওলের জীবনের একাধিক অজানা কেচ্ছা

ধর্মেন্দ্র এবং তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কউরের সন্তান অজয় সিং দেওল ওরফে সানি দেওল (Sunny Deol) দশকের পর দশক ধরে বলিউডে রাজত্ব করেছেন। কাজ করেছেন একাধিক সিনেমায়। ১৯৮৩ সালে ‘বেতাব’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সানি। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। সম্প্রতি মুক্তি পাওয়া সানি অভিনীত ‘চুপ’ ছবিও বক্স অফিসে ঝড় তুলেছিল।

তবে সানির কেরিয়ার নিয়ে অনুরাগীরা সব কিছু জানলেও, অভিনেতার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীরা খুব একটা বেশি কিছু জানেন না। তবে জানিয়ে রাখি, সানির ব্যক্তিগত জীবন কিন্তু সিনেমার মতোই বর্ণিল। আজকের প্রতিবেদনে সানির গোপনে বিয়ে থেকে একাধিক পরকীয়া, এমন নানান অজানা কেচ্ছা তুলে ধরা হল।

Sunny Deol

পূজা দেওলের সঙ্গে গোপনে বিয়ে (Sunny Deol and Pooja Deol)- সানি দেওল এমন একজন অভিনেতা যার বিয়ের ছবি নেটমাধ্যমে পাওয়া যায় না বললেই চলে। ১৯৮৪ সালে পাঞ্জাবি রীতিতে সাত পাক ঘুরেছিলেন সানি এবং পূজা। শোনা যায়, সানির স্ত্রী পেশায় একজন লেখিকা। ‘য়মলা পাগলা দিওয়ানা’ সিনেমার চিত্রনাট্যে পূজা বেশ কিছু কাজ করেছিলেন।

Sunny Deol wedding

তবে জানেন, বি টাউনের অন্দরের গুঞ্জন থেকে জানা যায়, সানি এবং পূজার বিয়ে অনেক আগেই হয়ে গিয়েছিল। বলিউডে পা রাখার আগেই নাকি পূজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সানি। তবে নিজের কেরিয়ারের স্বার্থে সেই কথা সকলের থেকে লুকিয়ে রেখেছিলেন অভিনেতা।

অমৃতা সিংয়ের সঙ্গে সম্পর্ক (Sunny Deol and Amrita Singh)- ‘বেতাব’ ছবি দিয়ে একসঙ্গে বলিউডে পা রেখেছিলেন সানি দেওল এবং অমৃতা সিং। শোনা যায়, সেই ছবিতে কাজ করতে করতেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন দু’জনে। তবে অভিনেত্রী যে মুহূর্তে সানির বিবাহিত হওয়ার কথা জানতে পারেন, তিনি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

Sunny Deol and Amrita Singh

ডিম্পল কাপাডিয়ার সঙ্গে প্রেম (Sunny Deol and Dimple Kapadia)- সানি দেওলের যে সম্পর্ক নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল তা হল রাজেশ খান্নার স্ত্রী তথা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার সঙ্গে সম্পর্ক। কারণ সেই সময় সানি তো বিবাহিত ছিলেনই, সেই সঙ্গে ডিম্পলও দুই সন্তানের জননী। এমনকি রাজেশের সঙ্গে আলাদা থাকলেও ডিম্পল কিন্তু অভিনেতাকে ডিভোর্স দেননি।

Dimple Kapadia Sunny Deol

একসঙ্গে কাজ করতে করতেই সম্পর্ক গড়ে উঠেছিল সানি এবং ডিম্পলের মধ্যে। এমনকি এও শোনা  গিয়েছিল যে দু’জনে গোপনে বিয়েও করেছিলেন। শুধু এটুকুই নয়, ডিম্পলের দুই মেয়ে টুইঙ্কল এবং রিঙ্কি সানিকে ‘ছোটে পাপা’ বলেও ডাকা শুরু করে দিয়েছিল। তবে শোনা যায়, দীর্ঘ বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ১৯৮৭ সালে বিচ্ছেদের পথে হাঁটেন দুই তারকা।

রবীনা ট্যান্ডনের সঙ্গে চর্চিত সম্পর্ক (Sunny Deol and Raveena Tandon)- ডিম্পল কাপাডিয়ার সঙ্গে বেশ কয়েক বছরের সম্পর্কে ইতি পড়ার পর সানির নাম জড়ায় তাঁর ‘জিদ্দি’ ছবির সহ অভিনেত্রী রবীনা ট্যান্ডনের সঙ্গে। রবীনা সেই সময় অক্ষয় কুমারের সঙ্গে হওয়া ব্রেক আপের ধাক্কা সামলানোর চেষ্টা করছেন। সেই সময়ই সানির প্রতি আকৃষ্ট হয়ে পড়েন তিনি।

Sunny Deol and Ranveena Tandon

শোনা যায়, ছবির শ্যুটিংয়ের সময়ই কাছে এসেছিলেন দু’জনে। বেশ মাখোমাখো হয়ে গিয়েছিল তাঁদের প্রেম। তবে ছবি রিলিজের পরই সানি-রবীনার প্রেমও শেষ হয়ে যায়।

Related Articles

Back to top button