খবরবিনোদন

শীঘ্রই শুরু হতে চলেছে বিগবস ওটিটি সিজেন ২, প্রকাশ্যে এল সম্ভাব্য প্রতিযোগীদের নাম

করণ জোহর সঞ্চালিত ‘বিগ বস ওটিটি’ (Bigg Boss OTT) শোয়ের প্রথম সিজনটি দারুণ হিট হয়েছিল। দর্শকদের মনে দাগ কেটেছিল প্রতিযোগীদের মধ্যেকার রসায়ন, ঝামেলা, অম্ল মধুর সম্পর্ক-সহ  সবকিছুই। শোয়ের বিজেতা হয়েছিলেন দিব্যা আগরওয়াল। এবার সেই শোয়ের দ্বিতীয় সিজন (Bigg Boss OTT 2) আসতে চলেছে। আপাতত একের পর এক প্রতিযোগীদের নাম প্রকাশ্যে আসছে। যা শুনে দর্শকদের আগ্রহ ক্রমেই তুঙ্গে উঠছে।

জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এর ওটিটি ভার্সনের জন্য টেলিভিশন এবং সিনে দুনিয়ার বহু জনপ্রিয় শিল্পীর সঙ্গে যোগাযোগ করেছেন নির্মাতারা। শোয়ের সঙ্গে জড়িত সূত্র মারফৎ সেই তারকাদের নামও জানা গিয়েছে।

Karan Johar Bigg Boss OTT

‘বিগ বস ওটিটি ২’এর জন্য যেমন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সম্ভাবনা শেঠের নাম সম্প্রতি শোনা গিয়েছে। উল্লেখ্য, এই শোয়ের প্রথম সিজনের জন্যও তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল, কিন্তু শেষ পর্যন্ত তিনি আসেননি। তবে এবার জানা যাচ্ছে, দ্বিতীয় সিজনে সম্ভাবনা আসতে পারেন।

Probable contestants of Bigg Boss OTT 2

ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রী অবশ্য এই প্রথম নন, এর আগেও ‘বিগ বস’এর অংশ ছিলেন। ‘বিগ বস সিজন ২’ এবং ‘বিগ বস সিজন ৮’এ দেখা গিয়েছিল সম্ভাবনাকে। এবার ফের ওটিটি ভার্সনের হাত ধরে বিগ বসের ঘরে প্রবেশ করতে চলেছেন তিনি। অনুরাগীরা দেখতে চান, শোয়ের প্রথম সিজনে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যেভাবে নজর কেড়েছিলেন, দ্বিতীয় সিজনে সম্ভাবনা আসলে সেইভাবেই  নজর কাড়তে পারেন কিনা।

Sambhavna Seth

তবে শুধুমাত্র জনপ্রিয় এই ভোজপুরি অভিনেত্রীই নন, করণ জোহর সঞ্চালিত এই শোয়ের প্রতিযোগী হিসেবে আরও বেশ কয়েকজন জনপ্রিয় তারকার নাম সামনে এসেছে। সেই তালিকায় নাম রয়েছে, কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’ শোয়ের বিজেতা, জনপ্রিয় কমেডিয়ান মুনাওয়ার ফারুকির নামও। এছাড়াও পুনম পাণ্ডে, ছোট পর্দার প্রতিজ্ঞা তথা অভিনেত্রী পূজা গৌর, গউহর খানের স্বামী জ্যায়েদ দরবার, ‘স্প্লিটসভিলা’ খ্যাত ক্যাট ক্রিশ্চিয়ান, কেভিন আলমাসিফর এবং আজমা ফালাহর নামও সেই তালিকায় রয়েছে বলে জানা যাচ্ছে।

Kat Kristian and Kevin Almasifar

‘বিগ বস ওটিটি’র প্রথম সিজন করণ জোহর সঞ্চালনা করেছিলেন। তবে শোনা যাচ্ছে, দ্বিতীয় সিজনে তিনি নাও থাকতে পারেন। সেক্ষেত্রে সঞ্চালক হিসেবে রণবীর সিং, হিনা খান, তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রার মতো তারকাদের নাম প্রকাশ্যে আসছে। এবার দেখা যাক, শেষ পর্যন্ত জনপ্রিয় এই শোয়ের সঞ্চালনার ভার কার কাঁধে গিয়ে পড়ে।

Related Articles

Back to top button