গসিপবিনোদন

সিনেমায় সুযোগ পান না, তবুও কয়েকশো কোটির মালকিন! মালাইকার সম্পত্তির পরিমাণ শুনে ভিরমি খাবেনই

বলিউড (Bollywood) অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। তা সে বয়সে ছোট অর্জুন কাপুরের সঙ্গে তাঁর প্রেমের জন্য হোক কিংবা নিছক কোনও পোশাকের জন্য। মালাইকা মাঝেমধ্যেই নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে আসেন।

যদিও কাজের দিক থেকে বলা হলে, মালাইকাকে দীর্ঘ সময় ধরে বলিউডের কোনও ছবিতে দেখা যায়নি। কিন্তু তা সত্ত্বেও অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ (Net worth) যদি দেখা হয়, তাহলে তার কাছে ফেল হবেন বহু বলিউড তারকাও।

Malaika Arora

বিনোদন ইন্ডাস্ট্রিতে কাজ না পেয়ে তারকারা অভাবে ভুগছেন এমন কথা মাঝেমধ্যেই শোনা যায়। তবে মালাইকার ক্ষেত্রে ব্যাপারটা একেবারেই তেমন নয়। বলিউডে কাজ না পেলেও তিনি কিন্তু বেশ ভালোই আছেন। অভাবের চিহ্নটুকুও নেই অর্জুন প্রেমিকার জীবনে। বরং ছেলেকে নিয়ে স্বাচ্ছন্দ্যে জীবন কাটাচ্ছেন তিনি।

আসলে মালাইকা বলিউডে সুযোগ না পেলেও, একাধিক রিয়্যালিটি শো’তে কাজ করে যাচ্ছেন। সেই সঙ্গেই বিজ্ঞাপন তো রয়েছেই। এই দুই মিলিয়েই প্রত্যেক মাসে মোটা টাকা কামাচ্ছেন তিনি। ফলে স্বাভাবিকভাবেই তাঁর জীবনে অর্থের অভাব নেই।

Malaika Arora

অপরদিকে আরবাজ খানের প্রাক্তন স্ত্রী’র মোট সম্পত্তির নিরিখে যদি বলা হয়, তাহলে বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অভিনেত্রী এখন প্রায় ১২ মিলিয়ন ডলারের মালকিন। এছাড়াও প্রত্যেক মাসে তিনি ১ লাখ ডলারেরও বেশি টাকা আয় করেন।

অবশ্য এখানেই কিন্তু শেষ হচ্ছে না মালাইকার সম্পত্তি। আরবাজ খানের প্রাক্তন স্ত্রী’র মুম্বইয়ে নিজের বিলাসবহুল বাড়ি রয়েছে। সেই বাড়ির গ্যারেজে সাজানো রয়েছে একাধিক দামি গাড়ি। মিডিয়া রিপোর্টস থেকে জানা গিয়েছে, মালাইকা মায়া নগরীতে যে প্রাসাদসম বাড়িতে থাকেন সেটির মূল্য প্রায় ২০ কোটি টাকা। এছাড়াও তাঁর গ্যারেজে সাজানো গাড়িগুলির মূল্যও আকাশছোঁয়া। জানা যায়, মালাইকার গাড়িরগুলির কোনোটির দাম ১ কোটি টাকা, কোনোটির আবার ২ কোটি টাকা। সব মিলিয়ে বলিউডে ছবি না করেও বেশ এলাহিভাবেই জীবন কাটাচ্ছেন অর্জুন কাপুরের প্রেমিকা।

Related Articles

Back to top button