ছবিবিনোদনসিনেমা

সাহসী গল্প, ভরপুর ‘দুষ্টু সিন’! পরিবারের সঙ্গে ভুলেও দেখতে বসবেন না এই ৫ উত্তেজক বলিউড সিনেমা

এই মুহূর্তে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’ (Pathaan) বিতর্কে সরগরম গোটা দেশ। ‘বেশরম রঙ’ গানে দীপিকার সাহসী অবতার দেখে ছিঃ ছিঃ করেছিলেন অনেকে। এই কারণে ছবি রিলিজের আগেই উঠেছে বয়কটের ডাক। কেউ কেউ আবার ‘পাঠান’ ব্যান করার দাবিও তুলেছিলেন। তবে অতীতে কিন্তু বোল্ড দৃশ্য থাকা সত্ত্বেও দর্শকরা বহু বলিউড সিনেমা দেখেছেন এবং সেগুলির প্রশংসা করেছেন। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৫টি বোল্ড ছবির (Bold Bollywood movies) নাম তুলে ধরা হল, যেগুলি দেখতে বসলে এই শীতের রাতেও ঘাম ছুটতে পারে দর্শকদের।

B.A পাস (B.A Pass)- ২০১২ সালে মুক্তি পেয়েছিল এই ছবিটি। অজয় বেহেল পরিচালিত এই সিনেমায় দেখানো হয়েছিল, কীভাবে নিজের বোনের ভবিষ্যৎ বাঁচানোর জন্য একজন কোলে পড়ুয়া বাধ্য হয়ে নিজের নীতি বিসর্জন দিয়ে ঘনিষ্ঠ হয়েছিলেন। এরপর কী হল? সেই ঘটনাই দেখানো হয়েছিল ‘B.A পাস’এ। অভিনয় করেছিলেন দিব্যেন্দু ভট্টাচার্য, শাদাব কমল, শিল্পা শুক্লার মতো শিল্পীরা।

B.A Pass

সিনস (Sins)- ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবিটি বোল্ড দৃশ্যে ভরপুর। ছবিতে অভিনয় করেছিলেন শাইনি আহুজা, বিনোদ পাণ্ডে, গৌরী শঙ্করের মতো শিল্পীরা। ফাদার উইলিয়াম এবং রোজমেরির কাহিনী দেখানো হয়েছিল এই ছবিতে।

Sins bollywood movie

গার্লফ্রেন্ড (Girlfriend)- ২০০৪ সালে মুক্তি পেয়েছিল ‘গার্লফ্রেন্ড’। মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ঈশা কোপিকার, আশিস চৌধুরী, অমৃতা অরোরার মতো তারকারা। সমপ্রেমের কাহিনী দেখানো হয়েছিল এই সিনেমায়।

Girlfriend movie

জুলি (Julie)- ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘জুলি’র নামও লিস্টে রয়েছে। এই ছবিতে অভিনয় করেছিলেন নেহা ধুপিয়া এবং সঞ্জয় কাপুর। জুলি নামের এক যৌনকর্মী এবং মিহির নামের এক বড়লোক ব্যবসায়ীর কাহিনী দেখানো হয়েছিল এই সিনেমায়।

Julie movie

আশিক বানায়া আপনে (Aashiq Banaya Aapne)- বলিউডের বোল্ড ছবির তালিকা হবে আর সেখানে ‘কিসিং গড’ ইমরান হাশমির ছবির নাম থাকবে না তা কী হয়!

Aashiq Banaya Aapne

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ইমরান অভিনীত ‘আশিক বানায় আপনে’র নাম রয়েছে এই লিস্টে। উত্তেজক দৃশ্যে ভরপুর এই ছবিতে ইমরানের সঙ্গে অভিনয় করেছিলেন সোনু সুদ এবং তনুশ্রী দত্ত।

Related Articles

Back to top button