ছবিবিনোদন

৪৯ বছরেও উথলে উঠছে যৌবন! ‘সেক্সি’ মালাইকার এই ছবিগুলি দেখলে ঘুম উড়তে বাধ্য, রইল অ্যালবাম

বলিউডের (Bollywood) নামী অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora) ঠিক আর এক বছর পরেই ৫০ বছরে পা দেবেন। আজ, ২৩ অক্টোবর ৪৯ বছরে পা দিয়েছেন অর্জুন কাপুরের প্রেমিকা। তবুও তাঁকে দেখে কিন্তু সেকথা বোঝার উপায় নেই। এই বয়সেও তিনি দীপিকা, আলিয়াদের গুনে গুনে ঠিক দশ গোল দিতে পারবেন।

‘ছাইয়া ছাইয়া’ গার্ল হিসেবে খ্যাত মালাইকা মডেলিং এবং নাচের জন্য প্রশংসিত হয়েছেন বারবার। তাঁকে দেখে যে কত পুরুষের হৃদস্পন্দন বেড়ে যায় তা গুনে শেষ করা যাবে না। তবে ৪৯ বছর বয়সেও আরবাজ খানের প্রাক্তন স্ত্রীর যা সৌন্দর্য এবং ফিটনেস তা দেখে হয়তো অবাক হন অনেকেই। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বেশ কিছু বোল্ড ছবি শেয়ার করেন মালাইকা যা দেখে হুঁশ উড়ে যাওয়ার জোগার হয় নেটিজেনদের।

Malaika Arora

মালাইকার জন্মদিন উপলক্ষ্যে আজকের প্রতিবেদনে তাঁর এমন কিছু ছবি তুলে ধরা হল, যা দেখে নেটিজেনদের রাতের ঘুম উড়তে বাধ্য। এথনিক থেকে শুরু করে সাধারণ জিমের পোশাক, মালাইকাকে যে কোনও স্টাইলে দেখেই বেড়ে যায়।

সম্প্রতি ল্যাকমি ফ্যাশান উইকে নীল রঙের একটি চাপা স্কার্ট এবং ব্রালেট পরেছিলেন মালাইকা। সেই সঙ্গে ছিল একটি স্টাইলিশ ক্রেপও। সব মিলিয়ে দারুণ ‘হট’ দেখতে লাগছিল অর্জুন কাপুরের প্রেমিকাকে।

Malaika Arora

মাস দু’য়েক আগে নিজের সোশ্যাল মিডিয়ায় হলুদ রঙের একটি গাউন পরে ছবি শেয়ার করেছিলেন। ডিপ নেক সেই গাউনে অভিনেত্রীর বক্ষ বিভাজিকার খাঁজ দেখা যাচ্ছিল। যা ছবিটির ‘হটনেস কোশেন্ট’ আরও বেশ কয়েক গুণ বাড়িয়ে দিয়েছিল।

Malaika Arora

সাদা লেহেঙ্গা পরা মালাইকার এই ছবি থেকে চোখ ফেরানো দায়। নামী ডিজাইনার মনীশ মলহোত্রার এই সুন্দর লেহেঙ্গায় একেবারে যেন পরীর মতো লাগছিল। কোমর বেঁকিয়ে তাঁর দাঁড়ানো বেড়ে গিয়েছিল নেটদুনিয়ার পারদ।

Malaika Arora

সোনালি রঙা এই বডিকন পোশাকে মালাইকাকে দেখে কে বলবে তাঁর বয়স ৪৯ বছর? মালাইকার এই মোহময়ী ছবি থেকে যেন চোখ ফেরানো দায়।

Malaika Arora

কালো রঙের এই ব্যাকলেস পোশাকে মালাইকাকে ঠিক যেন স্বপ্নের মতো লাগছিল। পিঠ সম্পূর্ণ খোলা আর খোলা চুল, ৪৯ বছরের মালাইকার কাছে ফেল যে কোনও অষ্টাদশী।

Malaika Arora

অবশ্য শুধু এই ৫টি ছবিই নয়, মালাইকার সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাঁটলেই এমন বেশ কিছু ছবি দেখা যাবে যা রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

Related Articles

Back to top button