ছবিবিনোদন

গুড্ডু ভাইয়া থেকে মুন্না ভাইয়া, বলিউড ছেড়ে OTT’তে এসেই কোটিপতি হয়ে গিয়েছেন এই ৮ তারকা

কোভিডের সৌজন্যে ওটিটি (OTT) প্ল্যাটফর্মগুলির একেবারে আকাশছোঁয়া জনপ্রিয়তা হয়ে গিয়েছে। কেউ আর সিনেমা হলে বসে সিনেমা কিংবা টিভির সামনে বসে সিরিয়াল দেখতে চাইছেন না। বরং তার চেয়ে মুঠোফোনে সিরিজ (Web series) দেখাই হয়ে উঠেছে দর্শকদের একাংশের বেশ পছন্দের। আর সেই কারণেই বলিউডের বহু তারকাও সিনেমা ছেড়ে ওটিটির দিকে ঝুঁকছেন। পারিশ্রমিক হিসেবেও পাচ্ছেন মোটা টাকা। আজকের এই বিশেষ প্রতিবেদনে ওটিটির দুনিয়ার সবচেয়ে বেশি পারিশ্রমিক (Fees) পাওয়া ৮ তারকার নাম তুলে ধরা হল।

প্রতীক গান্ধী (Prateek Gandhi)- গুজরাটি এই অভিনেতা ‘স্ক্যাম ১৯৯২’ সিরিজে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। অনেক দর্শকের কাছেই এখন প্রতীক পরিচিত পর্দার হর্ষদ মেহতা হিসেবে। জানা গিয়েছে, ‘স্ক্যাম ১৯৯২’এর প্রত্যেক এপিসোডের জন্য ৫ লাখ টাকা করে নিতেন প্রতীক।

Prateek Gandhi

আলি ফজল (Ali Fazal)- ‘মির্জাপুর’ ওয়েব সিরিজে গুড্ডু ভাইয়ার চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন আলি ফজল। এখান থেকেই একেবারে রাতারাতি স্টার হয়ে যান আলি। শোনা যায়, গুড্ডুর চরিত্রে অভিনয়ের জন্য এপিসোড পিছু ১২ লাখ টাকা পারিশ্রমিক নিতেন তিনি।

Guddu bhaiya

রাধিকা আপ্তে (Radhika Apte)- বলিউডের অত্যন্ত পরিচিত অভিনেত্রী হলেন রাধিকা। বহু সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেই রাধিকাই ‘সেক্রেড গেমস’এ এজেন্ট অঞ্জলি মাথুরের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন। সেই সঙ্গেই পেয়েছিলেন মোটা পারিশ্রমিকও। শোনা যায়, ‘সেক্রেড গেমস’এর জন্য ৪ কোটি টাকা পেয়েছিলেন রাধিকা।

Radhika Apte in Sacred Games

দিব্যেন্দু শর্মা (Divyendu Sharma)- ফিল্মি দুনিয়ার অত্যন্ত পরিচিত মুখ হলেন দিব্যেন্দু। অভিনয় করেছেন বহু সুপারহিট ছবিতে। তবে ‘মির্জাপুর’এ মুন্না ভাইয়ার চরিত্রে অভিনয় করে যেমন জনপ্রিয়তা পেয়েছিলেন, তেমন আগে কোথাও পাননি। শোনা যায়, মুন্না ভাইয়ার চরিত্রের জন্য প্রত্যেক এপিসোড পিছু ৫ লাখ টাকা করে নিতেন দিব্যেন্দু।

Divyendu Sharma

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)- সাউথের নামী নায়িকা সামান্থা ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিজন ২’এর মাধ্যমে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। সেখানে প্রশংসিত হয়েছিল দক্ষিণী সুন্দরীর অভিনয়। মনোজ বাজপেয়ী, প্রিয়মণি অভিনীত এই সিরিজের জন্য ৪ কোটি টাকা নিয়েছিলেন সামান্থা।

Samantha Ruth Prabhu in The Family Man

মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)- ‘দ্য ফ্যামিলি ম্যান’এ শ্রীয়ের চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন মনোজ বাজপেয়ী। ইতিমধ্যেই সিরিজটির ২ টি সিজন রিলিজ হয়ে গিয়েছে। এবার আসতে চলেছে তৃতীয় সিজন। শোনা গিয়েছে, ‘দ্য ফ্যামিলি ম্যান’এর জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছিলেন মনোজ।

Manoj Bajpayee

পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)- শুধুমাত্র বলিউডই নয়, ওটিটির দুনিয়ারও পরিচিত মুখ হলেন পঙ্কজ। কাজ করেছেন বহু সুপারহিট সিরিজে। ‘সেক্রেড গেমস’ থেকে শুরু করে ‘মির্জাপুর’ হয়ে ‘ক্রিমিনাল জাস্টিস’ পঙ্কজের ঝুলিতে রয়েছে একাধিক সুপারহিট সিরিজ। জানা গিয়েছে, ‘মির্জাপুর’এ কালিন ভাইয়ার চরিত্রে অভিনয়ের জন্য ১০ কোটি টাকা পেয়েছিলেন অভিনেতা এবং ‘সেক্রেড গেমস’এর জন্য নিয়েছিলেন ১২ কোটি টাকা।

Kaleen Bhaiya

সইফ আলি খান (Saif Ali Khan)- বলিপাড়ার এই নামী অভিনেতাও বেশ কয়েকটি সিরিজে অভিনয় করে ফেলেছেন। শর্মিলা পুত্রের ঝুলিতে রয়েছে ‘সেক্রেড গেমস’, ‘তাণ্ডব’এর মতো জনপ্রিয় সিরিজ।

Saif Ali Khan in Sacred Games

এখনও পর্যন্ত ওটিটি থেকে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাও কিন্তু সইফই। শোনা যায়, ‘সেক্রেড গেমস’এ অভিনয়ের জন্য ১৫ কোটি টাকার মোটা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেতা।

Related Articles

Back to top button