ছবিবিনোদন

শুভশ্রী থেকে মিমি, দিওয়ালির দিন সাবেকি সাজে উজ্জ্বল এই ৫ টলি নায়িকা, ছবি দেখলে চোখ ফেরানো দায়

আজ সারা দেশ জুড়ে উদযাপিত হচ্ছে আলোর উৎসব। দিওয়ালি (Diwali) উদযাপন করছেন বিনোদন দুনিয়ার তারকারাও। বলিউডের মতো টলিউডের তারকারাও মেতেছেন আলোর উৎসব উদযাপনে। সকাল থেকে সোশ্যাল মিডিয়ায় নিজেদের দিওয়ালি লুকের ছবি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার তারকারা। বিশেষত দিওয়ালির দিন টলি সুন্দরীদের (Tollywood actress) সাবেকি সাজ থেকে এক কথায় চোখ ফেরানো দায়। আজকের প্রতিবেদনে টলিপাড়ার ৫ নায়িকার দিওয়ালি লুকের ছবি তুলে ধরা হল।

শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)- দিওয়ালির দিন টলি সুন্দরী শুভশ্রী সেজেছেন সবুজ রঙের একটি শাড়ি এবং মেরুন রঙের একটি ব্লাউজে। রাজ চক্রবর্তীর ঘরণী নিজের সাজ সম্পূর্ণ করেছেন মানানসই গয়না এবং হালকা সাজে। খোলা চুলে অভিনেত্রীর দিক থেকে এক কথায় চোখ ফেরানো দায়।

Subhashree Ganguly Diwali look

নুসরত জাহান (Nusrat Jahan)- দিওয়ালির আগে থেকে আলোর উৎসব উদযাপনে মেতেছিলেন নুসরত। যশ দাশগুপ্তকে নিয়ে পৌঁছে গিয়েছিলেন শহরের এক অনাথ আশ্রমে। সোশ্যাল মিডিয়ায় সেই সঙ্গে শেয়ার করেছেন নিজের লুকও। দীপাবলির দিন নুসরত সেজেছেন হলুদ রঙের লেহেঙ্গায়। হাতে কাঁচের চুড়ি আর বিনুনিতে লাগানো রয়েছে জুঁই ফুল। অভিনেত্রীর দিওয়ালির লুক এক কথায় স্নিগ্ধ।

Nusrat Jahan diwali look

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)- নুসরতের মতোই দিওয়ালির সাজ শেয়ার করেছেন বাংলার আর এক সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীও। হালকা হলুদ রঙের লেহেঙ্গা এবং মানানসই গয়নায় মিমির দিক থেকে চোখ ফেরানো মুশকিল।

Mimi Chakraborty Diwali look

পাওলি দাম (Paoli Dam)- তালিকায় নাম রয়েছে টলি সুন্দরী পাওলিরও। দিওয়ালির দিন তিনিই যেন মা কালী। খোলা চুল, গলায় জবার মালা, কপালে লাল টিপ, ঠিকরে বেরোচ্ছে অভিনেত্রীর রূপের দ্যুতি। পাওলির দিওয়ালির সাজ এক কথায় অনন্য।

Paoli Dam Diwali look

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)- টলি সুন্দরীদের দিওয়ালি লুকের কথা হবে আর সেই লিস্টে ‘বং ক্রাশ’ ঋতাভরীর নাম থাকবে না তা কী হয়? পা ছোঁয়া হাত কাটা হলুদ রঙের পোশাকের সঙ্গে ঋতাভরী পরেছিলেন একই রঙের ওড়না।

Ritabhari Chakraborty Diwali look

কানে দুল ছাড়া অভিনেত্রীর শরীরে আর তেমন কোনও গয়না নেই। অল্প সাজে ঋতাভরীকে দিওয়ালির দিন একেবারে অপরূপা লাগছে।

Related Articles

Back to top button