ওয়েব সিরিজছবিবিনোদন

দমফাটা হাসি থেকে টানটান উত্তেজনা, ২০২২ সালের এই ৫ ওয়েব সিরিজ না দেখলে চরম মিস

সিনেমা, সিরিয়ালের ভিড়ে দর্শকদের কাছে এখন বিনোদনের অন্যতম ঠিকানা হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন ওয়েব সিরিজ (Web series)। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, ডিজনি প্লাস হটস্টারের মতো এরব প্ল্যাটফর্মগুলি এখন ভিন্ন ভিন্ন কনটেন্টের মাধ্যমে দর্শকদের বিনোদনের রসদ যোগাচ্ছে। আজকের প্রতিবেদনে চলতি বছরের সেরা ৫টি ওয়েব সিরিজের (Best web series of 2022) নাম তুলে ধরা হল, যেগুলি দর্শকদের মনে রাজত্ব করেছে।

পঞ্চায়েত (Panchayat)- উত্তর প্রদেশের এই গ্রামের কাহিনী তুলে ধরা হয়েছে কমেডি ঘরানার ‘পঞ্চায়েত’এ। জীতেন্দ্র কুমার, রঘুবীর যাদব, নীনা গুপ্তা অভিনীত এই সিরিজে হাসির মোড়কে এমন অনেক জিনিস দেখানো হয়েছে, যেগুলি নিয়ে সত্যিই আমাদের ভাবা উচিত। স্বাভাবিকভাবেই দর্শকদেরও প্রচণ্ড ভালোলেগেছে এই সিরিজটি। IMDb কর্তৃক ‘পঞ্চায়েত’কে ৮.৯ রেটিং দেওয়া হয়েছে।

Panchayat

দিল্লি ক্রাইম (Delhi Crime)- শেফালি শাহ, রাজেশ তাইলাং অভিনীত ‘দিল্লি ক্রাইম’এর সিরিজের প্রথম সিজন দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল। নির্ভয়া কাণ্ড দেখানো হয়েছিল সেখানে। দ্বিতীয় সিজনে দেখানো হয়েছে ‘চাড্ডি বানিয়ান গ্যাং’য়ের কাহিনী। নব্বইয়ের দশকে গেঞ্জি-প্যান্ট পরে সারা শরীরে তেল লাগিয়ে বয়স্ক মানুষদের খুন করছিল একটি গ্যাং। কয়েক বছর পর ফের শুরু হয় সেই গ্যাংয়ের দাপট। এই কাহিনী নিয়ে তৈরি হয়েছে ‘দিল্লি ক্রাইম ২’। IMDb কর্তৃক এই সিরিজটিকে ৮.৫ রেটিং দেওয়া হয়েছে।

Delhi Crime

রকেট বয়েজ (Rocket Boys)- জিম সারাভ অভিনীত এই সিরিজটি চলতি বছরের অন্যতম সেরা সিরিজ। মহান বৈজ্ঞানিক হোমি জাগাঙ্গীর ভাবা এবং বিক্রম অম্বালালের কাহিনী দেখানো হয়েছে এখানে। কীভাবে ভারতের ভবিষ্যৎ নির্মাণ করার সময় ইতিহাস রচনা করেছিলেন দু’জনে, সেটিই দেখানো হয়েছে ‘রকেট বয়েজ’এ। IMDb কর্তৃক সোনি লিভের এই সিরিজটিকে ৮.৯ রেটিং দেওয়া হয়েছে।

Rocket Boys

হিউম্যান (Human)- শেফালি শাহ, কীর্তি কুলহারি অভিনীত এই মেডিক্যাল ড্রামার নামও লিস্টে রয়েছে। ফার্মা কোম্পানিগুলির ড্রাগ ট্রায়ালের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই সিরিজ। কীভাবে ওষুধ তৈরির ব্যবসার ভ্রষ্টাচার হয় তা খুব সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে ‘হিউম্যান’এ। IMDb’এর তরফ থেকে ৭.৯ রেটিং দেওয়া হয়েছে এই সিরিজটিকে।

Human web series

অপহরণ (Apharan)- অ্যাকশন, ড্রামা, রহস্য এবং রোমাঞ্চে ভরা এই সিরিজটি চলতি বছরের সেরা সিরিজের লিস্টে স্থান করে নিয়েছে।

Apharan web series

এখানে সিনিয়র ইনস্পেক্টর রুদ্রর কাহিনী দেখানো হয়েছে। কীভাবে একটি ছোট মেয়ের অপহরণের লোভে পড়ে বড় বিপদে পড়েন তিনি, তাই দেখানো হয়েছে সিরিজে। IMDb কর্তৃক এই সিরিজটিকে ৮.৩ রেটিং দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button