ছবিবিনোদনসিরিয়াল

গিরগিটির মতো রূপ বদলেছেন! বিন্দি থেকে মিঠাই, রইল বাংলা ধারাবাহিকের সেরা ৭ ছদ্মবেশীর তালিকা

সিরিয়ালের গল্প যত ইন্টারেস্টিং হবে, ততই বাড়বে টিআরপি। আর ঠিক সেই কারণেই প্রত্যেক ধারাবাহিকেই নিত্যনতুন টুইস্ট আনা হয়। সিরিয়ালের (Bengali serial) টানটান উত্তেজনা বজায় রাখার জন্য কখনও দেখানো হয়, ভিলেন ছদ্মবেশ ধারণ করেছেন। আবার কখনও দেখানো হয়, ভিলেনের পর্দাফাঁস করার জন্য নায়ক-নায়িকা ছদ্মবেশ (Disguise) ধারণ করেছেন। আজকের প্রতিবেদনে বাংলা ধারাবাহিকের দুনিয়ার সেরা ৭ ছদ্মবেশীর নাম তুলে ধরা হল।

সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)- ‘মিঠাই’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা। এই ধারাবাহিকেই রুদ্র এবং নিপার প্রেমকাহিনী এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ডক্টর রোমিও এবং ডক্টর জুলিয়েটের বেশ ধারণ করেছিলেন মিঠাই এবং তাঁর উচ্ছেবাবু। বৃদ্ধ-বৃদ্ধারূপে তাঁদের দেখে দর্শকদের কিন্তু বেশ ভালোলেগেছিল।

Dr. Romeo and Dr. Juliet

লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokkhi Kakima Superstar)- জি বাংলার জনপ্রিয় এই সিরিয়ালের লক্ষ্মী কাকিমাও একবার ছদ্মবেশ ধারণ করেছিলেন। সেই জন্য স্যুট-বুট পরার সঙ্গেই মাথায় পাগড়ি বেঁধে গালে চাপদাড়িও লাগিয়েছিলেন পর্দার লক্ষ্মী কাকিমা অর্থাৎ অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

Lokkhi Kakima as Sardarji

সুস্মিতা দে (Sushmita Dey)- জনপ্রিয় ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে একবার মিস গোমস নামে এক বৃদ্ধার ছদ্মবেশ ধারণ করেছিলেন নায়িকা অপু। সেখানে দেখানো হয়েছিল আসল অপরাধীকে ধরার জন্যই এই ছদ্মবেশ ধারণ করেছিলেন তিনি। যদিও এই লুকের জন্য বেশ ট্রোল হয়েছিলেন অপু।

Apu as Mrs. Gomez

জন ভট্টাচার্য (John Bhattacharya)- ‘মিঠাই’ চরিত্রে খলনায়কের চরিত্রে অভিনয় করেছিলেন জন। ওমি আগরওয়ালের চরিত্রে অভিনয় করেছিলেন হ্যান্ডসাম  জন। সেখানে মোদক পরিবারের সকলের চোখে ধুলো দিয়ে ভিখারীর বেশ ধারণ করেছিলেন তিনি।

Omi Agarwal

আদৃত রায় (Adrit Roy)- মিঠাইরানীর সঙ্গে ছদ্মবেশ ধারণ করেছিলেন উচ্চেবাবুও। মাথায় কাঁচা পাকা চুল, চোখে চশমা লাগিয়ে সিদ্ধার্থ হয়ে উঠেছিলেন ডক্টর রোমিও। শুধু সাজই নয়, বৃদ্ধদের মতো গলা করে কথাও বলেছিলেন আদৃত।

Dr. Romeo and Dr. Juliet

মানসী সেনগুপ্ত (Manashi Sengupta)- ‘পিলু’ ধারাবাহিকের নতুন খলনায়িকা বিন্দির নামও এই তালিকায় রয়েছে। সেই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানসী সেনগুপ্ত। রঞ্জা এবং মল্লারের সম্পর্ক ভাঙাই হল মানসীর একমাত্র চরিত্র। সম্প্রতি বেশ কিছু পর্বে মানসীকে এক ভণ্ড সন্ন্যাসিনীর বেশে দেখা গিয়েছিল তাঁকে।

Bindi from Pilu

অন্বেষা হাজরা (Anwesha Hazra)- তালিকার সর্বশেষ নামটি হল ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ঊর্মির। এই সিরিয়ালে একবার ঊর্মিকে সর্দারজির বেশ ধারণ করতে দেখা গিয়েছিল।

Urmi as Sardarji

টাকা নেওয়ার পরেও ছোটকাকে অভিনয়ের সুযোগ না দিয়ে প্রতারণা করার চেষ্টা করেছিলেন সিনে দুনিয়ার একজন ব্যক্তি। সেই ব্যক্তির মুখোশ খুলে দেওয়ার জন্যেও অন্বেষা একজন সর্দারের ছদ্মবেশ ধারণ করেছিলেন।

Related Articles

Back to top button