ছবিবিনোদনসিরিয়াল

নায়িকা নয় খলচরিত্রেই দর্শকদের মন জিতে নিয়েছেন টেলি দুনিয়ার এই ৭ সুন্দরী অভিনেত্রীরা

কথাতেই আছে নায়ক-কিংবা নায়িকার সঙ্গে টেক্কা দেওয়ার মতো ভিলেন না হলে কোনও সিনেমা বা সিরিয়াল দেখে ঠিক মজা আসে না। এই কথাটি যে ঠিক কতখানি সত্যি তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। আর বেশিরভাগ সিরিয়ালে (Bengali serial) যেহেতু নায়িকাদের ওপরই মূল ফোকাস করা হয়, তাই ভিলেনের চরিত্রেও অভিনেত্রীদেরই দেখা যায়। আজকের প্রতিবেদনে বাংলা টেলি দুনিয়ার এমন ৭ সুন্দরী ভিলেনের (Gorgeous villains) নাম তুলে ধরব যাদের রূপের কাছে ফেল খোদ সিরিয়ালের নায়িকারাও!

সুদীপ্তা ব্যানার্জি (Sudipta Banerjee)- মডেল-অভিনেত্রী সুদীপ্তা টেলি দুনিয়ার অত্যন্ত পরিচিত এক মুখ। বহু ধারাবাহিকে তাঁকে খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছে। এখনও ‘সাত ভাই চম্পা’ সিরিয়ালে ‘রানী মণিকল্লিকা’র চরিত্রে সুদীপ্তার অভিনয় দর্শকদের মনে গেঁথে রয়েছে। তবে এই অভিনেত্রী কিন্তু রূপের দিক থেকে কোনও নায়িকার থেকে কম যান না।

Sudipta Banerjee

রুকমা রায় (Rooqma Ray)- সুন্দরী এই অভিনেত্রী যেমন বহু ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন, তেমনই খলনায়িকার চরিত্রেও করেছেন। জনপ্রিয় দুই ধারাবাহিক ‘প্রতিদান’ এবং ‘বাঘ বন্দি খেলা’য় খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছিল রুকমাকে। এছাড়াও সম্প্রতি ‘খড়কুটো’ ধারাবাহিকেও নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছিল রুকমাকে।

Rooqma Ray

জ্যাসমিন রায় (Jasmine Roy)- ‘মায়ার বাঁধন’ খ্যাত অভিনেত্রী জ্যাসমিনের নামও এই তালিকায় রয়েছে। তাঁর আলাদা করে কোনও পরিচয়ের দরকার নেই। সিরিয়ালপ্রেমী মানুষদের কাছে জ্যাসমিন অত্যন্ত পরিচিত মুখ। সুন্দরী এই অভিনেত্রীই ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানেও তাঁর নাম হয়েছিল জ্যাসমিনই। নায়ককে পটানোর চেষ্টা থেকে শুরু করে খুনের পরিকল্পনা করা- সেই ধারাবাহিকে খলনায়িকা হিসেবে জ্যাসমিন সবকিছুই করেছিলেন।

Jasmine Roy

রিমঝিম মিত্র (Rimjhim Mitra)- টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে দিশার চরিত্রের হাড় জ্বালানোর পর এখন ‘আলতা ফড়িং’য়ে খলনায়িকা আম্রপালির ভূমিকায় অভিনয় করছেন রিমিঝিম।

Rimjhim Mitra

মোনালিসা পাল (Monalisa Paul)- ‘কে আপন কে পর’ ধারাবাহিকের তন্দ্রার কথা নিশ্চয়ই মনে আছে? জবার জীবন অতীষ্ট করে তোলার কোনও সুযোগ ছাড়ত না সে। এই তন্দ্রার চরিত্রেই অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা পাল। সুন্দরী এই অভিনেত্রী হাড় জ্বালানো ভিলেনের রোল কিন্তু বেশ সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলেছিলেন।

Monalisa Paul

মিশমি দাস (Mishmee Das)- টেলি দুনিয়ার বেশ পরিচিত মুখ হলেন মিশমি। সুন্দরী এই অভিনেত্রী নায়িকাদের থেকে সৌন্দর্যে কোনও অংশে কম না হলেও খলনায়িকার চরিত্রেও কিন্তু দুর্দান্ত অভিনয় করেছিলেন। ঐন্দ্রিলা শর্মা অভিনীত ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকেই খলনায়িকার রোলে অভিনয় করেছিলেন মিশমি।

Mishmee Das

সৈরিতি ব্যানার্জি (Sairity Banerjee)- নায়িকা-খলনায়িকা সব চরিত্রেই দুর্দান্ত অভিনয় করেন সৈরিতি। ‘নিশির ডাক’ ধারাবাহিকে যেমন খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছিলেন এই মিষ্টি দেখতে অভিনেত্রী।

Sairity Banerjee

‘নিশির ডাক’ সিরিয়ালে ভিলেন নিশির চরিত্রে দেখা গিয়েছিল সৈরিতিকে। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি ভিলেনের রোলে গ্ল্যামারের ছোঁয়াও এনেছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button