ছবিবিনোদন

সিনেমার দৌলতেই এলাহী বাড়ি থেকে প্রাইভেট প্লেন, রইল দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের সম্পত্তির পরিমাণ

দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের (South Indian actor) নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে সুপারস্টার নাগার্জুনের (Nagarjuna)। ১৯৮৬ সালে ডেবিউর পর থেকে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। অবশ্য শুধুমাত্র সাউথেরই নন, নাগার্জুন বলিউডেরও অত্যন্ত পরিচিত মুখ। দুই ইন্ডাস্ট্রিরই বহু সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

তেলেগু সুপারস্টার আক্কিনেনী নাগেশ্বর রাওয়ের ঘরে জন্ম নাগার্জুনের। ছোট থেকেই অভাব কাকে বলে বুঝতে পারেননি। আর সময় যত এগিয়েছে ততই বেড়েছে তাঁদের সম্পত্তির পরিমাণ। এখন তো শুধুমাত্র নাগার্জুনই নন, সাউথ কাঁপাচ্ছেন তাঁর দুই ছেলে নাগা চৈতন্য এবং অখিল আক্কিনেনীও। তাই স্বাভাবিকভাবেই সাউথ সুপারস্টার যে বিশাল সম্পত্তির মালিক হবে তা জানা কথাই। আজকের প্রতিবেদনে নাগার্জুনের সম্পত্তির পরিমাণই তুলে ধরা হল।

Nagarjuna

একাধিক সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাগার্জুন তেলেগু ‘বিগ বস’এর সঞ্চালক। সেখান থেকে মোটা টাকা পারিশ্রমিক পান অভিনেতা। এছাড়াও তাঁর একাধিক ব্যবসা রয়েছে। শুধুমাত্র ভালো অভিনেতাই নন, অত্যন্ত সফল ব্যবসায়ীও নাগার্জুন।

Nagarjuna

মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে, নাগার্জুনের আয়ের মূল উৎস হল তাঁর ব্যবসার নানান ডিল, সিনেমা এবং সঞ্চালনা করা। শোনা যায়, তিনি (সাউথের) টলিউডের একমাত্র অভিনেতা যিনি সিনেমার থেকে বেশি আয় করেন নিজের ব্যবসার মাধ্যমে। কোটিপতি এই অভিনেতা-ব্যবসায়ী হায়দ্রাবাদের জুবিলি হিলস এলাকায় যে বিলাসবহুল বাড়িতে থাকেন সেটি দেখার মতো।

Nagarjuna house

সেই বিলাসবহুল বাড়ির গ্যারেজে সাজানো রয়েছে একাধিক লাক্সারি গাড়ি। বিএমডব্লিউ থেকে শুরু করে অডি- কী নেই সেখানে! অবশ্য শুধুমাত্র গাড়িই নয়, নাগার্জুন হাতেগোনা কয়েকজন অভিনেতাদের মধ্যে একজন যার ব্যক্তিগত প্লেন রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে, গত বছর নাগার্জুনের নেট ওয়ার্থ ছিল ১২৩ মিলিয়ন ডলার। ভারতীয় মুদ্রায় সেটি প্রায় ৮০০ কোটির কাছাকাছি।

এছাড়াও নাগার্জুনের প্রচুর সম্পত্তিও রয়েছে। তাঁর বাবার দ্বারা প্রতিষ্ঠিত অন্নপূর্ণা স্টুডিয়োজের একজন অংশীদার তিনি। জানা গিয়েছে, এটির মূল্য প্রায় ২০০ কোটি টাকা। এগুলি ছাড়াও সাউথ সুপারস্টারের একটি কনভেনশন সেন্টার, বেশ কিছু লাক্সারি হোটেল ও রেস্টুরেন্টও রয়েছে। আর এগুলি থেকেই মাস গেলে প্রায় ৪ কোটি টাকা করেন ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেতা নাগার্জুন।

Related Articles

Back to top button