ছবিবিনোদন

‘হাম আপকে হ্যায় কৌন’র মনীশ বেহেলের কন্যার কাছে ফেল বলিনায়িকারা! রইল অভিনেতার মেয়ের ভাইরাল ছবি

বলিউডের অন্যতম নামী অভিনেতাদের মধ্যে একজন হলেন মনীশ বেহল (Mohnish Bahl)। নব্বইয়ের দশকে একাধিক সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন তিনি। দর্শকদের অন্যতম প্রিয় অভিনেতাদের মধ্যে একজন নূতনের (Nutan) ছেলে। ‘হাম আপকে হ্যায় কৌন’ ছবিতে তাঁর অভিনীত চরিত্রের কথা দর্শকদের মনে এখনও গেঁথে রয়েছে। তবে এবার নেটিজেনদের মনে রাজত্ব করছে মনীশের মেয়ে (Mohnish Bahl daughter)।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে মনীশের মেয়ে প্রানূতনের (Pranutan Bahl) বেশ কয়েকটি ছবি। তাঁকে দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অনেকে তো বলছেন ঠাকুমা নূতনের মতোই সুন্দরী হয়েছে সে। বলি অভিনেত্রীদের যে প্রানূতন গুনে গুনে দশ গোল দেবে সেই বিষয়ে নিশ্চিত দর্শকরা।

Mohnish Bahl

মনীশের মেয়ে প্রানূতন এখনও পর্যন্ত বলিউডে খুব বেশি ছবিতে অভিনয় করেননি। ‘হেলমেট’ এবং ‘নোটবুক’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। আর সেই দুই সিনেমায় তাঁকে দেখেই তাঁর রূপে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তাঁদের মতে, প্রানূতনের কাছে একেবারে ফেল শাহরুখ খানের মেয়ে সুহানা, অজয় দেবগণের মেয়ে নাইসা।

Pranutan Bahl

প্রানূতন বলিউডে খুব বেশি দেখা না গেলেও, সামাজিক মাধ্যমে কিন্তু বেশ সক্রিয় তিনি। সামাজিক মাধ্যমের দ্বারাই অনুরাগীদের সঙ্গে সংযোগ রাখেন তিনি। প্রতি মুহূর্তে নিজের কাজের এবং ব্যক্তিগত জীবনের নানান ছবি শেয়ার করে থাকেন মনীশ বেহলের কন্যা।

Pranutan Bahl

সম্প্রতি প্রানূতন নিজের একটি সাদা কালো ছবি শেয়ার করেছেন। যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। একের পর এক নেটিজেনরা সেখানে কমেন্ট করছেন। একজন যেমন লিখেছেন, ‘কী সুন্দর মিষ্টি একটি ছবি’। আর একজন আবার লিখেছেন, ‘আপনার হাসি দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছি’।

Pranutan Bahl

মনীশের মেয়ে প্রানূতনকে বলিউডে এখনও পর্যন্ত মাত্র ২টি বলিউড ছবিতে দেখা গেলেও, নেটিজেনদের মতে, আগামী দিনে তাঁকে একাধিক বলিউড সিনেমায় দেখা যাবে। সুহানা, নাইসা, খুশি তো বটেই, প্রানূতনও খুব শীঘ্রই বলিউডে রাজত্ব করবে বলে মত দর্শকদের। এবার দেখার, তাঁদের সেই কথা সত্যি হয় কিনা।

Related Articles

Back to top button