গসিপবিনোদনসিনেমা

হাতেগোনা কয়েকটা ছবি করেই কোটিপতি! এলাহী গাড়ি, রাজকীয় বাড়ি, রইল দিশা পাটানির সম্পত্তির পরিমাণ

বলিউডের (Bollywood) প্রথম সারির নায়িকাদের মধ্যে এখন নাম আসে দিশা পাটানির (Disha Patani)। হাতে গোনা মাত্র ১০টি ছবিতে অভিনয় করলেও, তাতেই পেয়েছেন প্রচুর জনপ্রিয়তা।তবে এই মুহূর্তে অভিনেত্রী তাঁর প্রেম ভাঙা নিয়ে সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন। শোনা যাচ্ছে, অভিনেতা টাইগার শ্রফের (Tiger Shroff) সঙ্গে তাঁর দীর্ঘ ৬ বছরের প্রেমে ইতি পড়েছে।

তবে ব্যক্তিগত জীবনেই যাই চলুক না কেন, কাজের দিক থেকে দিশার সময়টা বেশ ভালো যাচ্ছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘এক ভিলেন রিটার্নস’। এছাড়াও তাঁর হাতে ‘কেটিনা’, ‘প্রোজেক্ট কে’ রয়েছে। ‘প্রোজেক্ট কে’তে আবার অমিতাভ বচ্চন, প্রভাস, দীপিকা পাড়ুকোনের মতো তারকারা রয়েছেন।

Disha Patani

তবে ৩০ বছর বয়সি এই সুন্দরী অভিনেত্রী এই মুহূর্তে চুটিয়ে বলিউডে কাজ করলেও, তাঁর কেরিয়ার কিন্তু শুরু হয়েছিলেন দক্ষিণী ছবি দিয়ে। বলিউডের অন্যতম বড়লোক ২০ অভিনেত্রীর তালিকায় নাম থাকা দিশা ‘লোফার’ নামের একটি তেলেগু ছবি দিয়ে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন।

বলিউডে দিশার প্রথম ছবি ‘এম এস ধোনিঃ দ্য আলটোল্ড স্টোরি’। এরপর একে একে ‘বাঘী ২’, ‘মলঙ্গ’, ‘রাধে’র মতো বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি। বলিউড কাঁপানো এই অভিনেত্রীর জীবনযাত্রাও বেশ বিলাসবহুল। মাত্র ১০টি ছবিতে অভিনয় করলেও এই মুহূর্তে প্রায় ৮০ কোটি টাকার মালকিন (Net worth) দিশা।

Disha Patani in her car

একেকটি ছবির জন্য পারিশ্রমিক হিসেবে ৬ কোটি টাকা পর্যন্ত নেন টাইগার শ্রফের প্রাক্তনী। এছাড়াও বহু নামী ব্র্যান্ডের বিজ্ঞাপনেও দেখা যায় তাঁকে। শোনা যায়, প্রত্যেক বিজ্ঞাপন পিছু দেড় কোটি টাকা করে আয় করেন অভিনেত্রী।

তবে এগুলি ছাড়াও, মুম্বইয়ের বুকে দিশার ২টি বিলাসবহুল বাড়ি রয়েছে। শোনা যায়, সেগুলির একটি মূল্য ৫ কোটি এবং আরেকটির মূল্য প্রায় ৬ কোটি টাকা। এই দুই বাড়ির গ্যারেজে আবার সাজানো রয়েছে একাধিক লাক্সারি গাড়ি। মার্সিডিজ থেকে শুরু করে জাগুয়ার- দিশার গাড়ির তালিকা দেখলে অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় নেই। তাই অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ দেখে একথা নিশ্চিতভাবে বলা যায়, বলিউডে খুব বেশিদিন না হলেও, নিজের কাজের মাধ্যমে বেশ অনেক্টাকাই আয় করে নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button