গসিপবিনোদন

‘Big Boss 16’ আনছে বড় চমক, দিব্যাঙ্কা, অর্জুন সহ থাকছেন এই তারকারা! রইল প্রতিযোগীদের নাম

‘বিগ বস ১৫’ (Bigboss) এর রেশ এখনও দর্শকদের মন থেকে কাটেনি। তেজস্বী প্রকাশ-করণ কুন্দ্রার রোম্যান্স হোক বা প্রতীক সেহজপাল-নিশান্ত ভাটের ‘ব্রোম্যান্স’- দর্শকদের মনে এখনও সব কিছু তাজা রয়েছে। তবে সলমন খান সঞ্চালিত জনপ্রিয় এই শোয়ের আগের সিজনের রেশ না কাটলেও, সিজন ১৬’এর (Bigg Boss 16) তোরজোড় কিন্তু শুরু হয়ে গিয়েছে। প্রতিযোগী হিসেবে কাদের দেখা যাবে, তাও মোটামুটি জানা গিয়েছে।

প্রত্যেক সিজনের মতো, ‘বিগ বস ১৬’ এর সঞ্চালক হিসেবেও থাকবেন বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)। ভাইজানের এই সুপারহিট শো প্রতি বছর দর্শকদের কিছু না কিছু চমক দেয়, চলতি বছরও এর অন্যথা হবে না। এবার যেমন, টেলিভিশন দুনিয়ার একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীকে এনে চমক দিতে চলেছেন ‘বিস বস’ নির্মাতারা।

Salman Khan in Bigg Boss

‘বিগ বস ১৬’এর সম্ভাব্য প্রতিযোগীদের নামের তালিকায় টিভির দুনিয়ার দুই উত্যন্ত জনপ্রিয় শিল্পী দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং অর্জুন বিজলানির নাম শোনা যাচ্ছে। তাঁদের সঙ্গে শোয়ে অংশগ্রহণ করার প্রস্তাব দেওয়া হয়েছে। পাশাপাশি ‘কসৌটি জিন্দগি কি’ খ্যাত অভিনেত্রী সোনিয়া অযোধ্যাকেও শোয়ে অংশগ্রহণ করার প্রস্তাব দেওয়া হয়েছে।

‘নজর’, ‘শক্তি- অস্তিত্ব কে এহসাস কি’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করা সৃষ্টি ওরফে সোনিয়ার বেশ ভালোই জনপ্রিয়তা রয়েছে। তাই তাঁকে ‘বিগ বস’ হাউসে দেখার জন্য দর্শকরা মুখিয়ে রয়েছেন। তবে শুধু দিব্যাঙ্কা, অর্জুন এবং সোনিয়াই নন, টেলিভিশনের জগতের আরও বেশ কয়েকজন নামি শিল্পীর সঙ্গে কথা বলছেন নির্মাতারা। সেই তালিকায় সানায়া ইরানি, কাবেরী প্রিয়ম, জন্নত জুবায়রের মতো জনপ্রিয় অভিনেত্রীদের নাম রয়েছে।

Sanaya Irani

শুধুমাত্র টিভির দুনিয়ার তারকারাই নন, ‘বিগ বস ১৬’এ দেখা যেতে পারে জনপ্রিয় ইউটিউবার আশিস চঞ্চলানিকেও। তাঁর সঙ্গেই এমটিভি ‘রোডিজ’ খ্যাত বসির আলিকেও শোয়ে আসার প্রস্তাব দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। যদিও এখনও প্রতিযোগীদের নাম শোয়ের নির্মাতাদের তরফ থেকে ঘোষণা করা হয়নি, কিন্তু তাও সম্ভাব্য প্রতিযোগীদের নাম শুনে দর্শকদের আগ্রহ কিন্তু বেশ অনেকটাই বেড়ে গিয়েছে।

Related Articles

Back to top button