গসিপবিনোদন

একসময় অর্থকষ্টে ভুগলেও এখন সলমনের Bigg Boss কাঁপাচ্ছেন! রইল বঙ্গ তনয়া টিনার অজানা কাহিনী

সলমন খান (Salman Khan) সঞ্চালিত ‘বিগ বস’ (Bigg Boss) টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি শো। গত ১৬ বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে এই শো’টি। প্রত্যেক বছর বিনোদন দুনিয়ার একাধিক তারকা এই শো’য়ে অংশগ্রহণ করেন এবং দর্শকদের বিনোদনের নানান রসদের যোগান দেন। চলতি বছরও যেমন ফিল্ম এবং টেলি দুনিয়ার একাধিক তারকা সলমনের শোয়ে অংশগ্রহণ করেছেন। এই তারকাদের মধ্যেই একজন হলেন বাংলার মেয়ে টিনা দত্ত (Tina Datta)।

‘বিগ বস ১৬’এর অন্যতম চর্চিত প্রতিযোগী হলেন টিনা। সহ প্রতিযোগী শালীন ভানোটের সঙ্গে তাঁর প্রেম হোক বা নিজের সুবিধার জন্য অন্যদের ব্যবহার করা- বঙ্গ তনয়ার বিরুদ্ধে অভিযোগ রয়েছে ভুরি ভুরি। তবে এত কিছুর পরেও টিনার জনপ্রিয়তা কিন্তু দিন দিন বাড়ছে। আজকের প্রতিবেদনে এই বাঙালি অভিনেত্রীর সংগ্রামের অজানা কাহিনীই তুলে ধরা হল।

Tina Datta

গ্ল্যামার দুনিয়ায় আসার আগে টিনা প্রচুর সংগ্রাম করেছেন। অভিনেত্রী যখন অষ্টম-নবম শ্রেণিতে পড়তেন, সেই সময়ই তাঁর কাছে প্রথম অভিনয়ের প্রস্তাব এসেছিল। কিন্তু বিমানের টিকিট কাটার পয়সা না থাকায় সেই সুযোগ হাতছাড়া হয়েছিল তাঁর। একবার টিনা নিজে জানিয়েছিলেন, ৫-৬ দিনের জন্য নিজের ই-মেল খোলার জন্য অনেক কাঠখড় পোড়াতে হতো তাঁকে। এখন কোটিপতি হলেও একসময় অনেক সংগ্রাম করেছেন বাংলার এই মেয়ে।

প্রতিভাবান এই বঙ্গ তনয়ার কেরিয়ার শুরু মাত্র ৫ বছর বয়সে। ‘দশ নম্বর বাড়ি’, ‘চোখের বালি’, ‘পরিণীতা’, ‘পিতা মাতার সন্তান’-সহ বহু সিনেমায় অভিনয় করেছেন টিনা। এর পাশাপাশি ‘খেলা’, ‘দুর্গা’, ‘কুমকুম’এর মতো বাংলা ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। তবে টিনার কেরিয়ার ঘুরে যায় জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘উত্তরণ’এর হাত ধরে। সেই ধারাবাহিকে ইচ্ছার চরিত্রে অভিনয় করে দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি। এরপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

Tina Datta

‘উত্তরণ’এ ইচ্ছার চরিত্রে অভিনয়ের পর একাধিক হিন্দি ধারাবাহিক অভিনয় করেছেন টিনা। পাশাপাশি ‘বক্স ক্রিকেট লিগ’, ‘ফিয়ার ফ্যাক্টর’এর মতো শো’য়েও দেখা গিয়েছে তাঁকে। ওয়েব সিরিজেও অভিনয় করে ফেলেছেন বাংলার এই মেয়ে। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘নক্সালবাড়ি’তে কেতকীর চরিত্রে দেখা গিয়েছিল টিনাকে।

টলিউড থেকে শুরু করে বলিউড- বঙ্গ তনয়া টিনা এত কম বয়সেই কাজ করে ফেলেছেন দুই ইন্ডাস্ট্রিতে। সেই সঙ্গেই টিভি সিরিয়াল, রিয়্যালিটি শো, সিনেমা ও ওয়েব সিরিজও করেছেন তিনি। টিনা এবং তাঁর অনুরাগীরা আশা করবেন সলমনের ‘বিগ বস’এ কাজ করার পর কেরিয়ারে আরও অনেক উন্নতি করবেন তিনি।

Related Articles

Back to top button