খবরবিনোদনসিনেমা

তৈমুরের বানানো গণেশ দিয়েই হচ্ছে পুজো, স্বামী সন্তান সহ ছবি দিতেই ট্রোলড বেগম কারিনা

আজ গনেশ চতুর্থী (Ganesh Chaturthi), সিদ্ধিদাতা গণেশের আরাধনায় সকলেই গণেশের পূজা করছেন। ভারতের জাদুনগরী মুম্বাইতে আবার গনেশ চতুর্থী বেশ ধুমধাম করে আয়োজিত হয়। এছাড়াও ঘরে ঘরে অনেকেই নিজেদের মত করে গনেশের আরাধনা করেন। একইভাবে এবছর দ্বিতীয়পুত্র জাহাঙ্গীর সহ পরিবারের বাকিদের নিয়ে গনেশ পুজো করেছেন কারিনা কাপুর (Kareena Kapoor)। সোশ্যাল মিডিয়াতে স্বামী সাইফ আলী খান (Saif Ali Khan) ও ছেলে তৈমুরকে (Taimur) সাথে নিয়ে শেয়ার করেছেন সেই ছবি।

জানা যাচ্ছে কারিনা পুত্র তৈমুর নিজেই মাটির গণেশ ঠাকুর তৈরী করেছে। কাদামাটি দিয়ে ঠাকুর তৈরী করে সেই ঠাকুরে রং করে সাজিয়েছে ছোট্ট হাতেই। সেই ছবিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। এর পাশাপাশি দেখে যাচ্ছে বাড়িতে গনেশ পুজোয় হাত জোড় করে প্রার্থনা করছে তৈমুর। পাশে রয়েছে বাবা সাইফ ও মা কারিনা।

ছবি শেয়ার করে কারিনা লিখেছেন, কাদামাটি দিয়ে নিজেই গনেশ ঠাকুর তৈরী করেছে টিম টিম। সেই ঠাকুরকেই নীল, হলুদ, কমলা রঙে রং করেছে’। অর্থাৎ বোঝা যাচ্ছে তৈমুরের বাড়ির ডাক নাম হয়তো টিম টিম। তবে পুজোর সময় সাইফ কারিনা ও তৈমুরকে দেখা গেলেও দেখা মেলেনি দ্বিতীয় পুত্র জাহাঙ্গীরের।

বাড়ির পুজোর ছবি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই সেগুলি ভাইরাল হয়ে পড়েছে। লক্ষ লক্ষ অনুগামীরা ছবিতে লাইক দিয়েছেন। অনেকেই গণেশ চতুর্থীর শুভ কামনা জানিয়েছেন। কিন্তু শুভ কামনার পাশাপাশি অনেকেই আবার কটাক্ষ করেছেন কারিনাকে। মুসলিম হয়েও গণেশ পূজা করছেন সাইফ কারিনা! এই নিয়েই ট্রোল করা হয়েছে তাদের।

প্রসঙ্গত, সাইফ কারিনাকে নিয়ে ট্রোলিং নতুন কিছুই নয়। তৈমুরের জন্মের পর থেকেই তার নামকরণ নিয়ে ব্যাপক ট্রোলিং হয়েছিল। এরপর দ্বিতীয় সন্তানের নাম জাহাঙ্গীর প্রকাশ্যে আসার পরে আবারো একবার ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয়েছিল সাইফিনাকে। তবে এসব নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন কারিনা। তার মতে, ‘৩০০ বছর আগে কে কি করেছে সেই নিয়েই লোকের যত চিন্তা! আমার ছেলের নাম আমি আমার পছন্দ মত রাখতে পারবো না নাকি!’

Related Articles

Back to top button