শিবরাত্রি উপলক্ষে ছোট্ট শিবের বেশে হাজির তৈমুর, কপালি ত্রিনয়ন নিয়ে ভাইরাল সাইফিনার প্রথম পুত্রের ছবি


কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর (Kareena Kapoor)। দ্বিতীয়বারের পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সাইফ আলী খান (Saif Ali Khan ও কারিনা কাপুর বর্তমানে তাদের পরিবারের নতুন অতিথির সেবা যত্নেই ব্যস্ত। এদিকে ভাইকে পেয়ে বেজায়  খুশি ছোট্ট তৈমুরও। বাবার সাথে ভাইকে হাসপাতাল থেকে আনতেও গিয়েছিল সে। জনপ্রিয়তার দিক থেকে সাইফিনা পুত্র তৈমুর আলী খান (Taimur Ali Khan) কিন্ত কোনো বলিউড সেলেব্রিটির থেকে কম কিছু নয়।

Taimur Ali Khan

সম্প্রতি শিবরাত্রি (Shivratri) উপলক্ষে তৈমুরের একটি ছবি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিতে ছোট্ট শিবের মত দেখা যাচ্ছে তৈমুরকে। গাঢ় নীল রঙের টিশার্ট সাথে ম্যাচিং জিন্স। মাথায় কায়দা করে বাধা পনিটেল, আর সাথে কপালে আঁকা মহাদেবের মত ত্রিনয়ন। সব মিলিয়ে খুদে শিবরূপে দারুন লাগছে তৈমুরকে।

Taimur Ali Khan

খুদে তৈমুরের এই ছবি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার হতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ছবিটি ভাইরাল হয়ে পড়লে অনেকেই ছবিতে নানা ধরণের মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। ছবি ভাইরাল হলে নেটিজনদের একাংশ ট্রোল করতে শুরু করেছে সাইফ আলী খান ও কারিনা কাপুরকে।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও গণেশ চতুর্থীর দিনে গণেশের পূজা করতে দেখা দেখা গিয়েছিল তৈমুরকে। পূজার সময় তৈমুরের পাশাপাশি দেখা গিয়েছিল অভিনেত্রী কারিনা কাপুরকেও। গনেশ চতুর্থী উপলক্ষে ছোট্ট তৈমুরের নিজের হাতের গণেশের মূর্তি দিয়েই করা হয়েছিল পূজা। মা কারিনা এই পুজোর ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল মাটির প্রতিভা নয় বরং লেগো দিয়েই বানানো হয়েছিল গণেশ পূজার মূর্তি।

বর্তমানে দ্বিতীয় সন্তানকে নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন কারিনা। তবে ইতিমধ্যেই বেবিবাম্পের বদলে একেবারে হট লুকে ধরা দিয়েছেন কারিনা কাপুর। মা হবার পর নিজের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী, যা দেখে বোঝাই যায় যে এবার ব্যাক টু ফিটনেস গোল নিয়েছেন কারিনা। তবে কারিনার দ্বিতীয়পুত্রকে একটিবার দেখার জন্য উৎসুক হয়ে রয়েছে নেটিজেনরা। কারণ এখনো পর্যন্ত প্রাইভেসি বজায়  রেখেছেন সাইফ কারিনা। তাঁদের দ্বিতীয় সন্তানকে এপর্যন্ত একবারের জন্যও ভালোভাবে দেখা যায়নি ক্যামেরায়।


Like it? Share with your friends!

705
705 points