খবরবিনোদনসিনেমা

একটাতেই রক্ষে নেই এবার ডাবল তৈমুর! সাইফ কারিনার সন্তানের ডুপ্লিকেটের ছবি কাড়ছে নজর

বলিউডের সেলেব দম্পতি সাইফ আলী খান (Saif Ali Khan) ও কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। আর তাদের প্রথম সন্তান তৈমুর আলী খান (Taimur Ali Khan)। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে তার ব্যাপক চাহিদা, কিছু না বোঝার বয়সেই লক্ষ লক্ষ ভক্ত তৈমুরের। তৈমুরের নাম তৈরী হয়েছে ফ্যান পেজ যাতে রয়েছে লক্ষ লক্ষ অনুগামী।

দেখতে দেখতে চার বছর বয়স হয়ে গিয়েছে তৈমুরের। আর এই বয়সেই ক্যামেরার সামনে দুর্দান্ত পোজ দিতে শিখে গিয়েছে সে। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই পাপ্পারাৎজিদের ক্যামেরায় দেখা মেলে ছোট্ট তৈমুরের। তবে সম্প্রতি একটা না দুটো তৈমুরের খোঁজ মিলেছে সোশ্যাল মিডিয়াতে। অর্থাৎ তৈমুরকে টেক্কা দিতে হাজির হয়েছে আরেক তৈমুর। যা দেখে অনেকেই খানিকটা অবাক হয়ে গিয়েছেন।

কী ভাবছেন তৈমুরের ছোট ভাই জাহাঙ্গীরের কথা বলছি? না একেবারেই না। আসলে হুবহু তৈমুরের মত দেখতে আরেক খুদের খোঁজ মিলেছে। আর তাকে দেখে যে কেউ তৈমুর বলেই মনে করবে। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই তার ছবি ব্যাপকভাবে ভাইরাল হতে শুরু করেছে। কিন্তু এবার প্রশ্ন হল ভাইরাল হওয়া এই খুদেটি কে? তার উত্তর মিলেছে ইতিমধ্যেই।

তৈমুরের মত দেখতে এই ছোট্ট খুদের নাম জারয়ান থাপা । ছবি দেখলে দুজনকে সমবয়সী বলেই মনে হয়। শুধুই যে চেহারা তা নয়, চোখের স্টাইলও একই রকম। দুজনের ছবি পাশাপাশি রাখলে আলাদা করা মুশকিল হয়ে পরে। আর দুজনের ছবি পাশাপাশি রেখে তৈরী কোলাজ বর্তমানে ব্যাপক ভাইরাল সোশ্যাল মেডীতে।

প্রসঙ্গত, তৈমুর পপুলার হলেও তার নামে রিপোর্ট কিন্তু খুব একটা ভালো নয়! আসলে পাপ্পারাৎজিদের দেখলে কখনো নিজেই হাসি মুখ পোজ দেয় সে। তো কখনো আর হাত তুলে নো ফটো নো ফটো চিৎকার করতে থাকে। তবে হুবহু দেখতে দ্বিতীয় তৈমুরকে নিয়ে বর্তমান বেশ মেতেছে সোশ্যাল মিডিয়া।

Related Articles

Back to top button