বিনোদন

নবাব পুত্র হয়েও ব্যাঙ্ক লুঠ করতে চায় তৈমুর! ছেলেকে নিয়ে চিন্তায় অর্ধেক হয়ে যাচ্ছেন সইফ আলি খান

‘বান্টি অর বাবলি 2’ মুক্তির জন্য প্রস্তুত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান, রানি মুখার্জি। একই সঙ্গে ছবিতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘকে। ছবির প্রচারণাও চলছে জোরকদমে। প্রায় ১৩ বছর পর বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে সাইফ আলি খান ও রানি মুখার্জিকে। যশ রাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যাতে সাইফ আলি খান এবং রানি মুখার্জি চ্যাট করছেন। এতে দুজনেই তাদের চলচ্চিত্র, বন্ধন ও সন্তান নিয়ে কথা বলেন।

এই ভিডিওতেই তৈমুরকে নিয়ে মুখ খোলেন সাইফ। তিনি জানান, অজয় দেবগন এর ‘Tanhaji’ মুক্তি পাওয়ার পর তৈমুর একটি নকল তলোয়ার নিয়ে যাদের উপর রাগ তাদের উপর চালাত, যেন কেটেই ফেলবে। সাইফ আলি খানের এই কথা শুনে হাসি থামাতে পারলেন না রানি মুখার্জি। রানী মুখার্জি বলেছেন, “তৈমুর এখন সবচেয়ে ভালো কাজটি করতে পারে।” সাইফ আলি খান বলেন, “আমি সবসময় তাকে বোঝাতে থাকি যে সে একজন খারাপ লোক এবং এটি একটি চরিত্র মাত্র।”

সাইফ আলি খান বলেছেন যে তৈমুরকে বোঝানোর পরেও তার বক্তিব্য, “আমি একজন খারাপ লোক হতে চাই। আমি ব্যাংক ডাকাতি করতে চাই এবং আমি সবার টাকা চুরি করব।” সাইফের কথা শুনে রানি মুখার্জি বলেন, তিনি অন্য দিকে যাচ্ছেন। এই বিষয়ে সাইফ আলি খান বলেন, “এটা তার একটা চিন্তা কিন্তু হ্যাঁ..তাই আমি তৈমুরকে তার মায়ের কাছে হস্তান্তর করি বলি যে তুমি সামলাও।”

কারিনা কাপুর তৈমুর আলী খান সাইফ আলী খান Karena Kapoor Taimur Saif Ali Khan

প্রসঙ্গত, তৈমুর সাইফ আলি খান এবং কারিনা কাপুরের বড় ছেলে। এ বছর কারিনা কাপুর খান তার দ্বিতীয় পুত্র জেহের জন্ম দেন। একই সময়ে, রানি মুখার্জি সম্প্রতি একটি বিবৃতিতে বলেছেন যে তার এবং সাইফ আলী খানের সম্পর্ক সময়ের সাথে আরও ভাল হয়েছে।

Related Articles

Back to top button