বিনোদনভাইরালভিডিও

প্রচন্ড জোরে জোরে গান গাইছে তৈমুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

বলিউড সেলিব্রিটি কারিনা কাপুর (Kareena Kapoor) ও সাইফ আলী (Saif Ali Khan) খানের পুত্র তৈমুর (Taimur Ali Khan)। ষ্টার কিডদের মধ্যে ছোট্ট তৈমুর বেশ পপুলার। মাত্র ৩ বছর বয়সেই বিশাল ফ্যান বেস তৈরী করে ফেলেছে তৈমুর। ছোট নবাব তথা তৈমুরের ছবি থেকে ভিডিও শহরে হতেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

এবার ছোট্ট তৈমুরের একটি  ভিডিও ইন্টারনেটে বেশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে জন্মদিনের অনুষ্ঠানে দেখা যাচ্ছে তৈমুরকে। কারিনা ও সাইফ তাদের এক কর্মীর জন্মদিন  পালন করছিলেন। জন্মদিন পালনের জন্য কেক আনা হয়েছিল। জন্মদিন পালনে তার উৎসাহ চোখে পড়ার মত, উচ্চ স্বরে শুভ জন্মদিন গান গাইছে ছোট্ট তৈমুর। এতটাই জোরে গান গাইছে যে বাবা সাইফ তৈমুরকে বলে ভালো করে গান করতে। তারপর অবশ্য তৈমুর বেশ ভালো করেই গান গেয়েছে।

কারিনা ও সাইফ বর্তমানে ধর্মশালার পাহাড়ে  রয়েছেন। সাইফ আলী খান পরবর্তী ছবি ‘ভুত পুলিশের’ শুটিং করছেন ধর্মশালায়। সাইফ কারিনার সাথে মালাইকা অরোরাও রয়েছেন ধর্মশালায়। সেখানেই গোটা পরিবার মিলে দীপাবলি পালন করেছেন। তারই মাঝে ছোট্ট তৈমুরের এই মিষ্টি ভিডিওটি  মা কারিনা কাপুর শেয়ার করেছেন। শহরে করার পরেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button