বিনোদন

লুক বদলে ফেললো নবাব পুত্তুর তৈমুর! নতুন স্টাইলে এবার বাবাকেও টেক্কা দেবে খুদে

গত ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে জন্ম নিয়েছিল তৈমুরের (Taimur) পর আর এক নবাব পুত্তুর। দ্বিতীয় বার পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। এদিকে চতুর্থ বারের জন্য বাবা হলেন বলিউডের নবাব সইফ আলি খান (Saif ali khan)। তাই তৈমুর কিন্তু আর এখন ছোট্টটি নেই দাদা হয়েছে সে।

মা বাবার মত সেও যে ছোট থেকেই সেলিব্রিটি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। একদম জন্মের পর থেকেই তার লক্ষ লক্ষ অনুরাগী। তাকে একটিবার দেখার জন্য চাতকের মতোন চেয়েও থাকে অনেকে। আসলে তার এই জনপ্রিয়তার জন্যেই অসংখ্য সমস্যার সম্মুখীনও হতে হয়েছে করিনা সইফকে, আর সেই কারণেই এখনও পর্যন্ত দ্বিতীয় সন্তানের মুখ দেখাননি সইফিনা।

Taimur Ali Khan

ছোট থেকেই বেশ স্টাইলিশ লুক ক্যারি করে তৈমুর। সারাক্ষণই তার কপাল ঢাকা থাকে বড় বড় চুলে৷ টানা টানা চোখ, আর ফর্সা টুকটুকে তার গায়ের রঙ। তবে এবার তৈমুরের এই চেনা লুকে দেখা দিল বড় সড় বদল।

taimur

তৈমুর বাইরে বেরোলেই পাপারাজ্জিরা ছেঁকে ধরে খুদেকে। এদিনও হাফ স্লিভ টি-শার্ট এবং ডেনিম রাঙা শর্টসে দেখা মিলল তৈমুরের, মুখে আঁটা সুপারম্যানের মাস্ক। তবে এসবের বাইরেও নজর কাড়লো তৈমুরের নতুন চুলের ছাঁট। দেখা গেল বড় বড় চুল উধাও। একদম ছোট করে চুল কেটে ফেলেছে চার বছরের খুদে তারকা। আর এই লুকেও বেশ সুন্দর দেখাচ্ছে নবাব পুত্তরকে।

প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই ছিল আন্তর্জাতিক যোগ দিবস। সেদিনকেও বাবার সঙ্গে পাল্লা দিয়ে যোগাসন করতে দেখা যায় তাকে। তখনও কিন্তু তার চুল বেশ লম্বাই ছিল। তারমানে বোঝাই যাচ্ছে, তার এই লুক চেঞ্জের খুব বেশি দিন হয়নি।

Related Articles

Back to top button