বিনোদনভাইরালভিডিও

অবাধ্য তৈমুর! সারারাস্তা লম্ফঝম্প করছে ছেলে তবু শাসন না করে ছবি তুলতে ব্যস্ত করিনা, ভাইরাল ভিডিও

স্টার কিডস’-(Star Kid) দের মধ্যে এই মুহুর্তে বলিউডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পতৌদি পরিবারের ছোট্ট সদস্য তৈমুর আলি খান (Taimur Ali Khan)। সোশ্যাল মিডিয়ার যুগে একথা অজানা নেই কারও। সইফ-করিনার (Saif- Kareena) এই সন্তানের বয়স চার হলে কী হবে, এখনই সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর নতুন ছবি প্রকাশ্যে আসতেই তাঁকে নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এত অল্প বয়সে তাঁকে নিয়ে পাপারাৎজির মাথা ব্যথা দেখে রীতিমতো কমপ্লেক্সে ভুগতে পারেন যে কোনো সেলিব্রেটিই। এখনই ছোটে নবাবের ক্যারিশ্মা এতটাই উজ্জ্বল যে তাঁর পাশে ফিকে হয়ে যায় বাবা সইফ এবং মা করিনার চোখ ধাঁধানো গ্ল্যামারও।

Taimur

রাস্তাঘাটে যেখানেই বের হন কেন তাঁকে ঘিরে ধরে পাপারাৎজির একঝাঁক ক্যামেরা। আর এখন থেকেই কাওকেই নিরাশ করেন না তৈমুরও। ক্যামেরার সামনে দাঁড়িয়ে দিব্যি পোজও দিতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ায় তার ইতিমধ্যেই হাজারো ফ্যান ক্লাবের ছড়াছড়ি। সেই ২০১৮ সালে পেট থেকে পড়েই তিনি জনপ্রিয়, এমনকি ছোট ভাই জেহ আসার পরেও তার ফ্যানবেসে বিন্দু মাত্র ভাটা পড়েনি।

তবে অনেকসময়ই তৈমুরের আচরণে অসন্তুষ্ট হন নেটিজেনরা। কেননা এই বয়স থেকেই কারোর ধার ধারেনা সে। সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরা বন্দী হয়েছেন নবাব পুত্তুর তৈমুর এবং করিনা৷ যেখানে দেখা যাচ্ছে, নীল টি-শার্ট, গোলাপি শর্টস আর স্নিকার্স পরে রাস্তায় রীতিমতো হুড়োহুড়ি লাফালাফি করছে তৈমুর।

 

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

কিন্তু ছেলের দিকে বিন্দুমাত্র নজর নেই করিনার৷ এমনকী ছেলেকে শাসন পর্যন্ত করেনা সে। অবলীলায় হেঁটে যাচ্ছেন করিনা এমনকি কায়দা করে ক্যামেরার দিকেও হাত নাড়তে দেখা গেল তাকে , আর তৈমুর ইচ্ছে মতো করে চলেছে দুষ্টুমি। এই কান্ড দেখে বেজায় অসন্তুষ্ট নেটিজেনরা। তাদের বক্তব্য বড়টাই এত অবাধ্য, ছোটটাকে না জানি কীভাবে মানুষ করবে করিনা। অনেকেই নবাব পুত্তুরের এই ব্যবহারে বেজায় বিরক্ত।

Related Articles

Back to top button