বিনোদন

বড়সড় ব্যাপার! এই বয়সেই ১০০০ বর্গফুট এলাকার একটি এলাহি বাগানের মালিক নবাব পুত্র তৈমুর

সইফ আলি খান (Saif Ali Khan) এবং করিনা কাপুর খান (Kareena kapoor khan) এর বড় ছেলে তৈমুর আলি খান (Taimur ali khan)। পেট থেকে পড়েই রাতারাতি তারকা হয়ে যায় তৈমুর। ইতিমধ্যেই গড়ে উঠেছে তার অসংখ্য ফ্যান ক্লাব। তার ভক্তর অভাব নেই।প্রায়শই সংবাদের শিরোনামে উঠে আসে এই ছোট্ট খুদে। এখন থেকেই সমস্ত লাইম লাইট কেড়ে নিতে শিখে গেছে তৈমুর।

ভাবলে অবাক হবেন ছোট থেকেই বিশাল এক সম্পত্তির মালিক তৈমুর। জানা যাচ্ছে, তৈমুর আলি খানের নিজস্ব একটি বাগান রয়েছে, যার আয়তন প্রায় এক হাজার ফুট বর্গকিলোমিটার। ১০০টি ফলের গাছও রয়েছে সেই বাগানে।

বাগানে প্রবেশের মুখেই বড় বড় হরফে লেখা রয়েছে বাগানের মালিকের নাম। বোর্ডে আটকানো লেখাটি হল ” তৈমুর আলি খান পতৌদি ফরেস্ট”। তৈমুর আলি খানের প্রথম জন্মদিনে করিনা ডায়েটিশিয়ানরুজুতা দিভেকার তাঁকে এই জঙ্গলের উপহার দিয়েছিলেন। রুজুতা নিজেই এই ফরেস্টের ছবি শেয়ার করেছিলেন।

১০০০ বর্গফুটের এই বাগানে রয়েছে ১০০ টি গাছ। এখন সেগুলো ছোট অবস্থায় থাকলেও বছর কয়েক পরেই এটি একটি বিরাট জঙ্গলে পরিণত হবে। এই জমিতে এতে ৩ টি বেরি, ১ টি কাঁঠাল, ১ টি আমলা, ৪০ টি কলা, ১৪ টি মরিং, ১টি কোকুম, ১ টি পেঁপে,৫ টি কাস্টার্ড আপেল, ২ টি রামফাল, ও ২ টি লেবু গাছ রয়েছে।

এই বাগানে বিভিন্ন ধরণের দেশীয় ডাল এবং প্রচুর, লঙ্কা, আদা, হলুদ এবং শাক গাছও রোপণ করা হয়েছে। এছাড়াও সবুজ শাকসব্জী এবং গাঁদা ফুলও মাঝেমধ্যে জন্মায়। তৈমুর আলী খানকে অনেক সময় মা করিনা কাপুরের সাথে বাগানে আসতে দেখা যায়।

Related Articles

Back to top button