গসিপছবিবিনোদন

ছোটো থেকেই বাবা-মা কে টেক্কা দিয়ে প্রস্তুত! ক্যামেরার সামনে পোজ দিতে ওস্তাদ ছোট্টো তৈমুর

স্টার কিডস’-(Star Kid) দের মধ্যে এই মুহুর্তে বলিউডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন পতৌদি পরিবারের ছোট্ট সদস্য তৈমুর আলি খান (Taimur Ali Khan)। সোশ্যাল মিডিয়ার যুগে একথা অজানা নেই কারও। সইফ-করিনার (Saif- Kareena) এই সন্তানের বয়স চার হলে কী হবে, এখনই সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তাঁর নতুন ছবি প্রকাশ্যে আসতেই তাঁকে নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই তাঁকে ঘিরে পাপারাৎজির (Paparatzi) মাথাব্যাথার শেষ নেই। বাবা মায়ের হাত ধরে রাস্তা ঘাটে যেখানেই সে যায় তাঁকে ঘিরে ধরে পাপারাৎজির একঝাঁক ক্যামেরা। আর ক্যামেরা দেখে তৈমুরও দিব্যি পোজও দিতে পোজ দিতে শুরু করে দেয়। ক্যামেরার দিকে তাকিয়ে হাত নাড়ানো থেকে শুরু করে, পোজ দেওয়া— সবেতেই একেবারে এক্সপার্ট ছোট্ট নবাব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তৈমুরের এমনই একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, তৈমুর কে কোলে করে গাড়ি থেকে নামিয়ে দিচ্ছেন বাবা সইফ। আর তার আগে থেকেই তাঁদের দিকে তাক করা রয়েছে পাপারাৎজির অসংখ্য ক্যামেরা। ব্যাস ক্যামেরা দেখে পোজও দিতে শুরু করে দিলেন তৈমুর।

তৈমুর Saif Kareena Son Taimur Posing for camera

ভিডিও তে দেখা যাচ্ছে ছেলেকে নামিয়ে দিয়ে বাড়ির ভিতরেই ঢুকে যাচ্ছেন সইফ। আর বাবা ভিতরে চলে গেলেও ভ্রূক্ষেপ নেই তৈমুরের। সেতো কখনও হাতের ভিক্ট্রি সাইন দেখিয়ে, কখনও অন্য কায়দা করে একটার পর একটা পোজ দিয়ে যাচ্ছে। আর পাপারাৎজির ক্যামেরাও মনের সুখে তুলে যাচ্ছে তৈমুরের ফটো।

উল্লেখ্য ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান। তাঁর বয়স এখন মাত্র চার মাস।তবে জেহ(Jeh) -র জন্মের পর থেকেই তাঁকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরেই রেখেছেন সেইফ করিনা। তৈমুরের বেলায় তাঁকে জনসমক্ষে এনে যে ভুল করেছিলেন তা আর দ্বিতীয় সন্তানের বেলায় করেননি এই সেলিব্রেটি দম্পতি।

Related Articles

Back to top button