গসিপবিনোদনসিনেমা

৩ কোটিতে টাকার বিনিময়ে ১৫ মিনিট সময় দিতে রাজি হয়েছিলেন অভিনেত্রী তাবু

বলিউড (Bollywood) অভিনেত্রী টাবু (Tabu)। গত বছর নভেম্বরে ৫০এ পা দিয়েছেন অভিনেত্রী। তবে এখনো নিজের রূপ দিব্যি  ধরে রেখেছেন অভিনেত্রী। বলিউডের এই অভিনেত্রী বহু সুপার হিট ছবি করেছেন। ছবিতে বহু বলিউড অভিনেতাদের সাথে রোমান্স পর্যন্ত করেছেন। কিন্তু বয়স হলেও এখনো পর্যন্ত বিবাহ করেননি সিঙ্গেল আছেন অভিনেত্রী।

Bollywood Actress Tabu

অভিনেত্রীকে বর্তমানে খুব এক অভিনয় করতে দেখা যায় না। তবে, সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেই হাজির হন তাবু। অভিনয়ের জনপ্রিয়তার জেরে ১৮ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর। অনুগামীদের উদেশ্যে মাঝে মধ্যেই নিজের বা নিজের কাজের ছবি ভিডিও শেয়ার করেন তাবু।

Bollywood Actress Tabu

অভিনেত্রী তাবু কিন্তু বলিউড ছাড়াও তেলেগু ছবিতেও অভিনয় করেছেন। সর্বশেষ ২০১৯ এ বিখ্যাত দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন ও অভিনেত্রী পূজা হেগড়ের ছবি ‘আলা বৈকুণ্ঠপুরমালো’ দেখা যায়। ছবিতে খুব বেশি সময়ের জন্য দেখা যায়নি অভিনেত্রীকে। মাত্র ১৫ মিনিটের দৃশ্যেই দেখা গিয়েছিল তাবুকে।

Bollywood Actress Tabu

তবে, শুনলে হয়তো চমকে যাবেন ১২ই জানুয়ারি ২০২০তে মুক্তি পাওয়া এই দক্ষিণী ছবিতে মাত্র ১৫ মিনিটের অভিনয়ের জন্য ৩ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তাবু। হ্যা ঠিকই শুনেছেন, ৩ কোটি টাকা! আর তাও মাত্র ১৫ মিনিটের জন্য! এই খবর প্রকাশ্যে আসার পর বেশ চর্চা হয়েছিল অভিনেত্রীকে নিয়ে।

এককালে খুব কম পারিশ্রমিকেই কাজ করতেন বলিউডের সেলিব্রিটিরা। তবে সময়ের সাথে সাথে মানুষের ভালোবাসায় ফুলে ফেঁপে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রি। আর তার সাথে সাথেই বলিউড তারকাদেরও দাম বেড়েছে হু হু করে। তবে, তাঁবুর ১৫ মিনিটের দাম ৩ কোটি শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছেন।

Related Articles

Back to top button