ছবিবিনোদন

আমির খানের ‘তারে জামিন পার’ এর সেই উঁচু দাঁতের ছোট্ট ঈশান এখন হ্যান্ডসাম সুপুরুষ! রইল ছবি

আমির খানের সর্ব কালের সেরা ছবিগুলির মধ্যে একটি ‘তারে জামিন পার’ (Taare Zameen Par)  ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি সাড়া জাগিয়েছিল গোটা দেশেই। ছবিতে আমির খানের সাথে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল শিশু অভিনেতা দর্শিল সাফারিকেও (Darsheel Safary)। ডিসলেক্সিয়ায় আক্রান্ত একটি ৮ বছরের শিশুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার চরিত্রের নাম ছিল ঈশান অবস্থি।

ওটুকু বয়সেই নিজের পোক্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জিতেছিলেন দর্শিল। কিন্তু এই ছবির পর আর সেভাবে বলিউডে দেখা মেলেনি তার। দর্শিল এই সিনেমার জন্য ফিল্মফেয়ার এবং জি সিনে সেরা অভিনেতা (সমালোচক) পুরস্কার পান।

তাকে শেষ দেখা গিয়েছিল সুস্মিতা সেনের মেয়ে রেনি সেনের বিপরীতে ‘সুত্তাবাজি’ ছবিতে। ছোট বেলায় এক্কেবারে উঁচু ফাঁকা ফাঁকা দাঁত ছিল ছোট্ট দর্শিলের, তবে তার উজ্জ্বল দুটো চোখ আজও ভুলতে পারেনি দর্শকেরা। কিন্তু সেদিনের সেই ছোট্ট ঈশান এবং আজকের দর্শিলের মধ্যে আকাশ পাতাল তফাত। তিনি এখন হ্যান্ডসাম সুপুরুষ।

সাম্প্রতিককালে দর্শিলের এই সময়ের ছবি ইন্টারনেটে তুমুল ভাইরাল হয়ে পড়েছে। তাকে দেখে বিশ্বাসই হচ্ছেনা তিনিই সেই ছোট্ট দর্শিল। দর্শিল সাফারি বর্তমানে একজন প্রতিভাবান চলচ্চিত্র নির্মাতা।

দর্শিলের সাম্প্রতিক ছবি দেখে অনেকেই তাকে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাসের সঙ্গে তুলনা করেছেন। আবার কারোর কারোর মতে বর্তমানে দর্শিলের লুকের সঙ্গে নেটফ্লিক্সের বিখ্যাত সিরিজ মানি হাইস্টের প্রফেসরের মিল আছে।

দর্শিল অভিনীত মিউজিক ভিডিও পেয়ার নাল, ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা অসংখ্য চলচ্চিত্র এবং টিভি শোতে উপস্থিত হয়েছেন। এই মুহুর্তে এমন প্রতিভাবান অভিনেতাকে বড় পর্দায় দেখার জন্য অপেক্ষারত দর্শকেরা।

Related Articles

Back to top button