গসিপবিনোদন

বন্ধ হতে চলেছে তারক মেহতা কি উল্টা চশমা! শো ছাড়ছেন জেঠালাল ওরফে দিলীপ যোশী

বিনোদন জগতে দিলীপ যোশীর (Dilip Joshi) পরিচয়ের প্রয়োজন নেই৷ বেশ কয়েকটি এ-লিস্টারের সাথে কাজ করা থেকে শুরু করে টেলিভিশন জগতে একটি সফল ক্যারিয়ার পর্যন্ত, দিলীপ তার ভক্তদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। আসলে, ‘তারক মেহতা কা উল্টা চশমা’-(Taarak Mehta Ka Ooltah Chashmah) তে জেঠালাল চম্পকলাল গদা চরিত্রের মাধ্যমে তিনি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছিলেন।

দীর্ঘদিন ধরে চলা শোটি একটি বড় ধাক্কা খেয়েছিল যখন এর প্রধান চরিত্রগুলির মধ্যে একজন দিশা ভাকানি ওরফে দয়াবেন তার গর্ভাবস্থার কারণে শোটি ছেড়ে দিয়েছিলেন। যাইহোক, TMKOC আবার টেলিভিশনের সবচেয়ে প্রিয় শোগুলির মধ্যে একটিতে ফিরে এসেছে। এদিকে, গুঞ্জন উঠেছে যে এখন আমাদের জেঠালাল ওরফে দিলীপ যোশী শো থেকে বিদায় নিতে পারেন। আর এরপরই অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয় এবার বুঝি বন্ধই হয়ে যাবে এই জনপ্রিয় শো।

সব জল্পনা উড়িয়ে জেঠালাল ওরফে দিলীপ অবশেষে মুখ খুললেন এবং তার ভবিষ্যত পরিকল্পনার কথা প্রকাশ করলেন। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দীলিপ জোশি জানান, “আমি অনুভব করি যে যখন এই শোটি ভাল চলছে, তখন কেন অন্য কিছুর জন্য অপ্রয়োজনীয়ভাবে এটি ছেড়ে দিতে যাব?”। এমনকি তিনি আরও যোগ করেছেন যে এই শোটির কারণে তিনি প্রচুর ভালবাসা পেয়েছেন এবং এটি নষ্ট করতে পারবেন না।

৫৩ বছর বয়সী দিলীপ যোশী ‘তারক মেহতা’ করার আগে বেকার ছিলেন। একই কথা নিশ্চিত করে, তিনি প্রকাশনাকে বলেছিলেন, “আমি TMKOC-এ স্বাক্ষর করার আগে, এক বছরেরও বেশি সময় ধরে, আমার কোন কাজ ছিল না, আমি যে সিরিয়ালে কাজ করছিলাম সেটি বন্ধ হয়ে গেছে। আমি যে নাটকের অংশ ছিলাম, তার রানটাইম শেষ হয়ে গেছে। তাই , আমার কোন কাজ ছিল না। এটি একটি কঠিন সময় ছিল এবং আমি বুঝতে পারছিলাম না আমার কী করা উচিত বা আমার ক্ষেত্র পরিবর্তন করা উচিত কিনা। কিন্তু ঈশ্বরের রহমতে, তারক মেহতা কা উল্টা চশমা আমাকে অফার করা হয়েছিল এবং এটি এমন জনপ্রিয়তা পায় যে আমায় আর পিছন ফিরে তাকাতে হয়নি। ”

সালমান খান অভিনীত ‘ম্যায়নে পেয়ার কিয়া’ দিয়ে বলিউডে ডেবিউ করেন দিলীপ। তারপর থেকে, তিনি ‘ইয়ে দুনিয়া হ্যায় রঙ্গিন’ এবং ‘কেয়া বাত হ্যায়’ সহ বেশ কয়েকটি গুজরাটি নাটক এবং টিভি শোতে দেখা মিলেছে তার। তিনি ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’, ‘খিলাড়ি 420’, ‘ওয়ান 2 কা 4’, ‘হামরাজ’, ‘ফিরাক’ এবং ‘হাম আপকে হ্যায় কৌন..!’-এর মতো ছবিতেও অভিনয় করেছেন।

Related Articles

Back to top button