খবরবিনোদনসিনেমা

বহিরাগতদের প্রতি বলিউডের অপমান আর না! প্রযোজনা সংস্থা খুললেন অভিনেত্রী তাপসী পান্নু

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু (Taapsee Pannu ) তাঁর দাপুটে অভিনয় দিয়ে আগেই মন জয় করেছিলেন দর্শকদের। তবে শুধু অভিনয় নয় সেইসাথে এবার নতুন দায়িত্ব বাড়ল অভিনেত্রীর। আজ অর্থাৎ বৃহস্পতিবারই নিজের নতুন প্রোডাকশন হাউস ‘আউটসাইডার্স ফিল্মস (Outsiders Films)’ লঞ্চ করলেন তাপসী। সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানান অভিনেত্রী। উল্লেখ্য তাপসী একা নন তাঁর আগেও নিজস্ব প্রোডাকশন হাউজ খুলে চমক দিয়েছেন একাধিক বলিউড সুন্দরী। সেই তালিকায় রয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং বলিউড ক্যুইন কঙ্গনা রানাওয়াত।

জানা গেছে বন্ধু প্রাঞ্জল খান্দিদিয়ার সাথে যৌথ উদ্যোগে এই প্রযোজনা সংস্থার কুর্সিতে বসতে চলেছেন তাপসী। এই ইন্ডাস্ট্রিতে প্রাঞ্জলের যথেষ্ট অভিজ্ঞতা আছে।দীর্ঘ দুই দশক সময় ধরে কন্টেন্ট তৈরির পাশাপাশি প্রযোজনা করছেন তিনি। এর আগে ‘সুপার ৩০’, ‘৮৩’ ‘সুর্মা’, ‘পিকু’-র মতো ছবিগুলির সঙ্গে যুক্ত থাকার পাশাপাশি তাপসী পান্নুর পরবর্তী সিনেমা ‘রশ্মি রকেট’ -র প্রযোজনা করেছেন তিনি।

Taapsee Pannu

নিজের প্রোডাকশন হাউস সম্পর্কে তাপসী জানান, ‘নতুন সফর শুরু করতে পেরে আমি রোমাঞ্চিত। সিনেমার প্রতি আমার ভালোবাসা আরও এক মাধ্যম পেল। আমি সব সময় নিজের প্রোডাকশন হাউস খোলার কথা ভাবতাম। ১১ বছরের কেরিয়ারে দর্শকেরা এবং ইন্ডাস্ট্রি আমাকে অনেক সমর্থন এবং ভালোবাসা দিয়েছেন।  আউটসাইডার্স ফিল্মসের মাধ্যমে আমার লক্ষ্য হল ইন্ডাস্ট্রিকে একই ভালোবাসা ফিরিয়ে দেওয়া। আউটসাইডার্স ফিল্মসের মাধ্যমে আমি সেই সব প্রতিভাকে সুযোগ করে দিতে চাই যাঁরা ইন্ডাস্ট্রিতে একটা সুযোগের জন্য অপেক্ষা করে আছেন, রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। এই প্রোডাকশন হাউস তাঁদের জন্যে যাঁরা আমার মতোই কোনও গডফাদার ছাড়া ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিতে চান। ক্যামেরার সামনে এবং পিছনে কাজ করতে চাওয়া সেই সকল নতুন প্রতিভাদের জন্য প্রাঞ্জল এবং আমার প্রোডাকশন হাউসের দরজা খোলা আছে।’

সেইসাথে অভিনেত্রী আরও বলেন , ‘প্রাঞ্জল আর আমি খুব মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছি। ইন্ডাস্ট্রির সঙ্গে আমাদের কোনও সম্পর্কই ছিল না। আর ঠিক সেই কারণেই প্রোডাকশন হাউসের নাম দিলাম Outsiders Films। ছবি করার সময় ভালো কনটেন্টের উপর জোর দেব আমরা।’প্রাঞ্জলের মতে তাপসী আর তাঁর ভাবনাচিন্তা কোনও কোনও ক্ষেত্রে একেবারেই আলাদা আবার কোনও ক্ষেত্রে তাঁরা একই ধারণা পোষন করেন । তবে এতে কাজের সুযোগ এবং পরিধি দুই-ই যে বাড়বে বলে মনে করেন তাঁরা।

এছাড়াও এদিন নতুন প্রযোজনা সংস্থার প্রথম ছবির নামও ঘোষণা করেছেন অভিনেত্রী। স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইস’- এর হিন্দি রিমেক ‘ব্লার’ হবে এই সংস্থার প্রথম প্রোজেক্ট।এটি একটি থ্রিলার প্রজেক্ট।এই ছবিতে তাপসীর সঙ্গেই অভিনয় করবেন গুলশন দেবাইয়া এবং পরিচালনা করছেন অজয় বহেল।জানা গেছে ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি।এই মুহূর্তে তাপসীর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি।তার মধ্যে রয়েছে ‘সাবাশ মিঠু’, ‘দোবারা’, ‘রশ্মি রকেট’। উল্লেখ্য অভিনয় এবং নতুন এই প্রযোজনা সংস্থা ছাড়াও তাপসী পান্নুর একটি ব্যাডমিন্টন টিম ও ওয়েডিং প্ল্যানিং কোম্পানি রয়েছে।

 

Related Articles

Back to top button