ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বিয়ে করছেন ‘দেশের মাটি’ অভিনেত্রী শ্রুতি দাস! নায়িকার হাতের মেহেন্দির ছবি ঘিরে শুরু জল্পনা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস(Shruti Das)। অভিনয় জগতে তার সফর বেশি দিনের না হলেও প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’ থেকেই দর্শকদের বিপুল ভালোবাসা পেয়ে চলেছেন এই টেলি নায়িকা। এরপরেই দ্বিতীয় সিরিয়াল ‘দেশের মাটি’র নোয়া চরিত্রের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান অভিনেত্রী। তবে সদ্য শেষ হয়েছে শ্রুতির এই সিরিয়াল।

এমনিতে প্রথম সিরিয়াল যে কোনো অভিনেত্রীর কাছেই স্পেশাল হয়। কিন্তু শ্রুতির কাছে তাঁর প্রথম সিরিয়াল আরও বেশি স্পেশাল কারণ এই সিরিয়ালের হাত ধরেই নিজের মনের মানুষ খুঁজে পেয়েছেন অভিনেত্রী। শুরুতেই সিরিয়ালের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swornenndu Samaddaar) প্রেমে যান অভিনেত্রী। যদিও প্রথমে পরিচালক মশাই বিষয়টিকে তেমন গুরুত্ব দেননি পরে কখন যেন তিনি নিজেও দ্রুতিকে ভালোবেসে ফেলেন।তবে শুরু থেকেই নিজের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুপি রাখেননি শ্রুতি।

বিয়ের আগে থেকেই প্রেমিক স্বর্ণেন্দুকে ‘বর’ বলেই সম্বোধন করেন অভিনেত্রী। এমনকি করোনা বাধা হলে চলতি বছরেই বিয়ে সেরে ফেলতেন তারা। একথা নিজেই জানিয়েছেন শ্রুতি। এপ্রসঙ্গে সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ‘বিয়ে হওয়ার কথা ছিল এ বছর। সে কথা ঠিক। কিন্তু সেই পরিকল্পনা ভেস্তে যাওয়ার পরে এখনই বিয়ে করছি না। এক’দু বছর পরে বিয়ে করতে পারি।’

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রুতির শেয়ার করা মেহেন্দির ছবি ঘিরে নতুন করে তৈরি হয় জল্পনা।আসলে হাতে মেহেন্দি দিয়ে রবীন্দ্রসঙ্গীত ‘আমি তোমার প্রেমে হব সবার কলঙ্কভাগী’ লিখে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রতি। সেখানেই হবু বরের বরের উদ্দেশ্যে তিনি লিখেছিলেন ‘স্বর্ণেন্দু, নিজের নাম খুঁজে নিও।’ এরপরেই নিজের নাম খুঁজে সঙ্গে সঙ্গে কমেন্ট করতেও দেখা যায় স্বর্ণেন্দুকে।


তবে এই মেহেন্দি নিয়ে অনুরাগীদের মধ্যে তৈরি হওয়া কৌতূহলের জবাব দিতে গিয়ে সংবাদমাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ‘সুচন্দা বন্দ্যোপাধ্যায় বলে এক মেহেন্দি শিল্পীর আঁকায় মুগ্ধ আমি। নকশা নয়, তিনি জোর দেন লেখায়। তা দেখেই শখ জেগেছিল। সুচন্দাদির থেকে উদ্বুদ্ধ হয়ে নিজের হাতেও তেমন এঁকেছি। স্বর্ণেন্দুর নাম দিয়ে আরও সুন্দর করে সাজিয়েছি। অদূর ভবিষ্যতে কোনও অনুষ্ঠান নেই কিন্তু। এমনিই শখ মেটালাম।’

Related Articles

Back to top button