ভাইরালভিডিও

মুক্তি পেল সুইজারল্যান্ড ছবির নতুন গান ঘর-বারান্দা! আবীর-রুক্মিণীর রসায়নে মন মজেছে দর্শকদের

এবার পর্দায় নতুন জুটি বাঁধতে চলেছেন রুক্মিণী মৈত্র ও আবীর চট্টোপাধ্যায়। ছবিতে সম্পূর্ণ ঘরোয়া ভাবে ধরা দিয়েছেন দুই তারকা। স্ত্রীয়ের প্রেমে মশগুল আবীর। দুই সন্তান নিয়ে মধ্যবিত্ত সুখী সংসার। সম্প্রতি সৌভিক কুন্ডু পরিচালিত তাদের নতুন ছবি ‘সুইজারল্যান্ড’ এর ‘ঘর বারান্দা’ ছবিতে উঠে এসেছে এক মিষ্টি ঘরোয়া সংসারের গল্প।

সুইজারল্যান্ড ছবিতে আবীরের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র‍্য। এই ছবির ‘ঘর বারান্দা’ গানটি গেয়েছেন ঈশান মিত্র, গানটি লিখেছেন কবি শ্রীজাত, এবং এই গানে সুর দিয়েছেন স্যাভি। ঘর-বারান্দা বাদ দিয়েও এই ছবির আরও দুটি গান ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ঢাক বাজা কোমর নাচা ও এবার যাব সুইজারল্যান্ড গানদুটি ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে।

ট্রেলারে দেখা যাচ্ছে,স্ত্রীয়ের স্বপ্নপূরণের জন্য তার মধ্যবিত্ত স্বামীর পক্ষে যতটা সম্ভব তা উজার করে দিয়েছেন আবীর। বিদেশ ভ্রমণের জন্য একটু একটু করে জমানো অর্থই সম্বল তাদের। এরজন্য নিজেদের সাধ আহ্লাদেও বাধ সেধেছে তারা। খাওয়ার তালিকা থেকে তারা বাদ দেন ইলিশ, গলদা চিংড়ি, পাবদা, খাসির মাংসের মত দামি সামগ্রী। বন্ধ করেন এসি চালানোর বিলাসিতা, পুজোর কেনাকাটাও নামিয়ে আনেন অর্ধেকে। কিন্তু তাতেও তাদের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে বাকি থেকে যায় ৪ লক্ষ টাকার কাছাকাছি। স্ত্রীয়ের সেই স্বপ্ন পূরণ করতে আর কী কী করবেন তাই নিয়েই ‘সুইজারল্যান্ড’ ছবির গল্পের বুনন সম্পূর্ণ হয়েছে। আগামী ১৩ই নভেম্বর মুক্তি পেতে চলেছে আবীর-রুক্মিণীর সুইজারল্যান্ড।

Related Articles

Back to top button