ছবিবিনোদনভাইরালসিনেমা

এখনো বিশ্বাস হয়না যে সুশান্ত নেই! ভাইয়ের স্মৃতিতে রাখিবন্ধনে পুরোনো ছবি শেয়ার করল দিদি শ্বেতা

আজ ভাই বোনেদের জন্য একটা বিশেষ দিন, রাখি বন্ধন (Rakhi Bandhan)। আজকের দিনে বোনেরা দাদা ও ভাইদের হাতে রাখি বেঁধে দেয়। ভাইবোনেদের জন্য এই বিশেষ দিনটি ছোট থেকে বড় প্রতিটা মানুষের কাছেই সমান প্রিয়। তবে আজকের এই বিশেষ দিনেও কিছু মানুষের মন খুবই ভারাক্রান্ত। কারণ রাখির দিনে ভাইকেই যে চাইলেও কাছে পাওয়া যাবে না !

একবছরেরও বেশ হয়ে গিয়েছে বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। দীর্ঘ সময় ধরে তার রহস্য মৃত্যুর তদন্ত চললেও কোনো সুরাহা হয়নি। আর একবছর পেরিয়ে রাখির দিনে ভাই সুশান্তের কথা খুব মনে পড়ছে দিদি শ্বেতা সিংয়ের (Sweta Singh Rajput)। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শ্বেতা। সুশান্ত মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াতে জাস্টিসের জন্য দাবি করেছিলেন তিনি।

Sushant Singh Rajput

সম্প্রতি রাখি বন্ধনের দিনে ভাইয়ের সাথে তোলা কিছু পুরোনো ছবি শেয়ার করেছেন শ্বেতা। যেখানে ছোট্ট বেলার সুশান্তকে দেখা যাচ্ছে তার সাথে। চেক শার্ট আর ফুল প্যান্ট পরে দিদির হাত জড়িয়ে ধরে রয়েছে সুশান্ত। আর সুশান্তের মুখে রয়েছে সেই প্রাণবন্ত হাসি। ছবিটি শেয়ার হবার পর থেকেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

আসলে, ভাই বা দাদাদের প্রতি দিদি/ বোনেদের একটা আলাদাই টান থাকে। এমনিতে সারাক্ষণ ঝগড়া মারামারি করলেও ভাইবোনের মধ্যেকার ভালোবাসা কিন্তু সর্বদাই থাকে। তেমনই সুশান্ত ও তার দিদি ও বোনেদের মধ্যে ছিল। তাছাড়া সুপারস্টার হয়েও সুশান্তের মধ্যে কোনোরকমের অ্যাটিটিউড বা অহংকার বোধ ছিল না সকলের সাথেই মিশে যেত সে। সেই কারণেই তাকে আরও বেশি করে মনে পড়ে সকলের।

প্রসঙ্গত, গত বছরের ১৪ই জুন প্রয়াত হয়েছিলেন সুশান্ত। এরপর থেকে তার মৃত্যু আত্মহত্যা নাকি খুন সেই নিয়ে তদন্ত চলছেই। দীর্ঘদিন পেরিয়ে গেলেও সেই রহস্যের সমাধান আজও বাকি। একসময় গোটা পৃথিবী জুড়ে সুশান্তের জন্য জাস্টিসের রব উঠেছিল। তবে বর্তমানে সেই জাস্টিসের দাবি অনেকটাই ফিকে হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button