বিনোদনভিডিওসিরিয়াল

ঢাক বাজানো শেষ! কালীপুজোর দিনেই এল শ্বেতা-হানি জুটির নতুন সিরিয়ালের প্রথম প্রোমো 

সিরিয়ালপ্রেমি দর্শকদের এখন পোয়া বারো।একের পর এক প্রায় প্রতিমাসেই আসছে নিত্যনতুন বাংলা সিরিয়াল (Bengali Serial)। কথায় আছে নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়।ধারাবাহিক গুলোর ক্ষেত্রেও সেই একই কথাই খাটে। প্রসঙ্গত কিছুদিন আগেই নতুন সিরিয়ালের কোপে এবং কমটিআরপির কারণে জি বাংলার পর্দায় শেষ হয়েছিল ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki) সিরিয়াল।

ধারাবাহিকে নায়িকা যমুনার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। তার বিপরীতে সঙ্গীত চরিত্রে দেখা গিয়েছিল জনপ্রিয় টেলিভিশন অভিনেতা রুবেল দাস কে। ইতিমধ্যেই জানা গিয়েছে আগামী মাসেই অর্থাৎ ১৮ নভেম্বর থেকে জি বাংলার পর্দায় আসছে রুবেল দাসের নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে তিনি জুটি বেঁধেছেন জবা অভিনেত্রী পল্লবী শর্মার বিপরীতে।

Pallavi Sharma New Serial Nim Phuler Modhu

আর যার কোপে পড়ে বন্ধ হয়ে যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। অন্যদিকে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি টেলিভিশনের পর্দায় কামব্যাক করছেন যমুনা অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য । জল্পনাকে সত্যি করে আজই প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর নতুন ধারাবাহিকের প্রথম প্রোমো। এই প্রোমো দেখেই জানা গিয়েছে, শ্বেতার নতুন সিরিয়ালের নাম হতে চলেছে ‘সোহাগ জল’ (Sohag Jol)। তার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা হানি বাফনা (Honey Bufna)।

Sweta Bhattcharya's Upcoming new serial Sohag Jol's Promo comes out

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শেষ হয়েছে তার জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানি বিনাপানি’। এছাড়াও ইতিপূর্বে তিনি অভিনয় করেছেন ‘কাদম্বিনী’ এবং বকুল কথার মতন জনপ্রিয় সব ধারাবাহিকে। প্রসঙ্গত সদ্য প্রকাশ্যে আসা শ্বেতা-হানি জুটির নতুন সিরিয়ালের প্রোমোতে দেখা গিয়েছে সিরিয়ালের নায়িকা একাই দু-হাতে দশভূজা ।একা হাতেই বাড়ির সমস্ত কাজ সামলায় সে।

Sweta Bhattcharya's Upcoming new serial Sohag Jol's Promo comes out

নজর থাকে বাড়ির সবার দিকে। কিন্তু হঠাৎ করেই ছন্দপতন। প্রমো দেখেই বোঝা যাচ্ছে মিষ্টি বউয়ের সাথে সোহাগ তো দূরের কথা একেবারেই ভালো ব্যবহার করে না পর্দার শতদ্রু রায়। দিনে দিনে সম্পর্কের অবনতি হওয়ায় বিচ্ছেদ হয়ে যাবে তাদের। প্রোমোর শেষের দিকে দেখা যায় সিরিয়ালের নায়িকা বলছে ‘কাছে আসতে গেলে দূরে যেতে হয়’।

Sweta Bhattcharya's Upcoming new serial Sohag Jol's Promo comes out
এরপরেই দেখা যাচ্ছে বৌ বাড়ি,সংসার ফেলে বেরিয়ে এলে বর ছুটতে ছুটতে এসে বলছে ‘আর কিছুক্ষণ থেকে গেলে হয় না’? তখন নায়িকা বলছে তাদের এমনিতেই অনেক দেরি হয়ে গিয়েছে। তবে প্রোমো দেখে বোঝা যাচ্ছে বিচ্ছেদের পরেই সম্ভবত আবার মিল দেখা যাবে এই ধারাবাহিকের নায়ক-নায়িকার। মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের প্রোমো শেয়ার করে লেখা হয়েছে ‘দূরে গিয়েও কাছে আসার গল্প। আসছে নতুন ধারাবাহিক সোহাগ জল।’

প্রতিশ্রুতি মতোই প্রিয় অভিনেতা অভিনেতা অভিনেত্রী কে কামব্যাক করতে দেখে বেজায় খুশী হয়েছেন তাদের অনুরাগীরাও। তবে এখনো পর্যন্ত জানা যায়নি আগামীদিনে কোন সিরিয়ালের জায়গা নেবে সোহাগ জল। তবে বলা হচ্ছে পিলুর পর এবার নতুন সিরিয়ালের কোপ গিয়ে পড়তে চলেছে লালকুঠি সিরিয়ালের ওপর।

Related Articles

Back to top button