বিনোদনভিডিওসিরিয়াল

পিলুকে চোখে হারাচ্ছে আহির! বৌয়ের গায়ে চাদর টেনে দিল গোমড়ামুখো ওস্তাদজি, রইল মিষ্টি প্রোমো

প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই প্রত্যেক সিরিয়াল প্রেমী দর্শকই একের পর এক তাদের পছন্দের সিরিয়াল দেখতে বসে যান টিভির সামনে। তাই পছন্দের চরিত্রদের দেখা মাত্রই মন ভালো হয়ে যায় দর্শকদের। ইদানীং জি বাংলার পর্দায় শুরু হওয়া এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল পিলু। শুরু থেকেই এই সিরিয়ালের অভিনব বিষয়বস্তু মন ছুঁয়েছে দর্শকদের।

একঝাঁক তারকাখচিত এই ধারাবাহিকের নায়িকা পিলুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী মেঘা দাঁ (Megha Dawn)। তার বীপরীতে শাস্ত্রীয় সঙ্গীত শিল্পী আহির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায় চৌধুরী (Gourab Roy Chowdhury)। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়ে গিয়েছে পিলু আর আহিরের।

এরই মধ্যে যত দিন যাচ্ছে সিরিয়ালের গল্প এগোনোর সাথে সাথেই একটু একটু করে কাছাকাছি আসছে পিলু আর আহির। ছাত্রী থেকে পাত্রী হওয়ার পর ওস্তাদজিরও পিলুর প্রতি একটু একটু করে ভালো লাগা তৈরি হচ্ছে। বিশেষ করে দোলের দিন যেভাবে নিজেকে নির্দোষ প্রমাণিত করেছে পিলু তারপর থেকে ধীরে ধীরে পিলুর প্রতি বদলাতে শুরু করেছে আহিরের ব্যবহার।

রঞ্জাই যে কারসাজি করে ভুয়ো ভয়েস রেকর্ডার করে পিলুর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল ইতিমধ্যেই তা জেনে গিয়েছে পিলু। কিন্তু একথা সে অন্য কারও সামনে আনবে না বলেই ঠিক করেছে।অন্যদিকে পিলুর কাছে বারবার হেরে গিয়ে রাগে গজগজ করছে রঞ্জা। তাই পিলুকে বিপদে ফেলতে আবার নতুন ষড়যন্ত্র করতে ব্যাস্ত সে।

এরইমধ্যে এখন সিরিয়ালে মাঝে মধ্যেই দেখা যাচ্ছে পিলু আর আহিরের নানান মিষ্টি মধুর মুহুর্ত। সম্প্রতি সিরিয়ালের একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে পিলু আহিরের এক বিছানায় ঘুমাচ্ছে। কিন্তু বাজ পড়ার শব্দে ভয়ে গুটিয়ে যায় পিলু। তখন আহির তার পাশে থাকার আশ্বাস দেয়, আর পরে পিলু ঘুমিয়ে পড়লে তার গায়ে চাদরটাও টেনে দিতে দেখা যায় আহিরকে।

Related Articles

Back to top button