গসিপবিনোদনসিরিয়াল

৬০ থেকে ৪৮ কেজি! সেদিনের মোটাসোটা ‘বাবলি’ থেকে আজকের ‘রাধিকা’, রইল স্বস্তিকার ফিটনেস সিক্রেট

জি বাংলা (Zee Bangla)-এর জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ (Ki kore bolbo tomay) অনেকদিন ধরেই মন জিতে আসছেন দর্শকদের। রাধিকা (Radhika) এবং কর্ণ সেন (Karna Sen) এর জুটি বেশ প্রিয় দর্শকদের। ধারাবাহিকের পরতে পরতে মোচড় এই ধারাবাহিককে টিআরপি (TRP) তালিকাতেও বেশ এগিয়ে রাখে। এই ধারাবাহিকের নায়িকা অর্থাৎ রাধিকার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত।

কিন্তু আজকের জনপ্রিয় চরিত্র ‘রাধিকা’ হয়ে ওঠার অনেক আগে থেকেই বিনোদন জগতে পা রেখেছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ২০০৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছবিতে নায়িকা কৌশানির বন্ধুর চরিত্রে ‘বাবলি’ হিসেবে অভিনয় করেছিলেন স্বস্তিকা। তখন তার ওজন প্রায় ৬০ কেজি। কিন্তু সেইদিনের সেই বাবলি আর আজকের রাধিকার মধ্যে আকাশ পাতাল তফাৎ।

এরপর ‘ভজগোবিন্দ’, ‘হরিপ্রসাদ ব্যান্ড ওয়ালা’ মত ছবিতে, ছোটপর্দার একাধিক ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিনেত্রী। তারপর ৬০ কেজি থেকে তিনি তার ওজন নামিয়ে আনেন ৪৮ -এ। আসলে এর পিছনে রয়েছে তার কঠোর পরিশ্রম। নিয়মিত ওয়র্কআউট তো করেন বটেই, কিন্তু ১২ কেজি ওজন কমাতে যেটা সবচেয়ে বেশি তাকে সাহায্য করেছে সেটা হল ডায়েট।

অভিনেত্রী নিজের ডায়েট চার্ট শেয়ার করে বলেছিলেন, ‘আমি একেবারেই লিকুইড ডায়েটের উপর ছিলাম। ফলের রস তো খেতামই, ডাল-ভাতও সব মিশিয়ে লিকুইড করে খেতাম। এখনও অনেকটাই সেই ডায়েটটা ফলো করি কিন্তু মাঝেমধ্যে সলিড খাই’,।

কিন্তু রোগা হতে গিয়ে নিজের মিষ্টত্ব একটুও খোয়াতে দেননি তিনি। বরং আরও বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। আরও বেশি ফটোজেনিক হয়েছেন বলা যায়। কিন্তু এই ধরনের ডায়েট যে সবার পক্ষে আদর্শ হবে এমনটা কিন্তু নয়। স্বস্তিকা ওজন হ্রাসের এই পুরো প্রক্রিয়াটাই করেছেন বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে।

Related Articles

Back to top button