খবরবিনোদন

এক্সট্রাঅর্ডি-‘নারী’! মা-বাবা ছেড়ে যাওয়ার পর স্বস্তিকাকে বকে ধমকে ‘মানুষ’ করেছেন দুই পরিচারিকা

আজ ৮ই মার্চ অর্থাৎ আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day)। কথায় বলে ‘সংসার সুখের হয় রমনীর গুণে’, আবার এও বলে কোনো একজন সফল ব্যক্তির পিছনে থাকে কোনো না কোনো নারীর অবদান৷ আর এই বিশেষ দিনেই অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) শ্রদ্ধা জানালেন তার দুই ‘এক্সট্রাঅর্ডি-নারী’ মাসী এবং পুতুলদিকে। অভিনেত্রীর বাড়ির এই দুই পরিচারিকা ছাড়া যে তিনি কার্যত অচল তা সাফ জানালেন তিনি। তাদের প্রতি উজাড় করে দিলেন ভালোবাসা, সম্মান এবং শ্রদ্ধা৷

Swastika Mukherjee স্বস্তিকা মুখার্জী

স্বস্তিকার জীবনে তাদের অবদান বোঝাতে লম্বা পোস্ট করলেন অভিনেত্রী। জানালেন তাকে তুলোয় মুড়ে রাখেন মাসী আর পুতুলদি। মা বাবা ছেড়ে যাওয়ার পর আদর, ভালোবাসা, বকা-ঝকায় স্বস্তিকাকে আজকের সফল অভিনেত্রী করে তোলার পিছনে এই দুটি মানুষ। এদিন তার এই দুই অবিভাবকের সঙ্গেই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখলেন, ” ⁃ মাসি, দুটো রুটি দাও তো
– পুতুলদি, কাল একটু ঢ্যাঁড়স সেদ্ধটা করে দিও সকালে
– মাসি, আমার গোলাপি ব্লাউজটা কোথায় রেখেছো, খুঁজে পাচ্ছি না
– পুতুলদি, বৃষ্টি হচ্ছে… খিচুড়ি করবে গো? সোজা পথে হোঁচট না খেয়ে এগোনোর জন্য নিজের ডানদিক বামদিকটা ঠিক থাকাটা ভীষণ জরুরি।আমার ডানদিকে মাসি, বামে পুতুলদি। ”

Swastika Mukherjee স্বস্তিকা মুখার্জী

তিনি আরও জানান, অভিনেত্রীর মেয়ে, তার পোষ্য, এবং স্বস্তিকার সমস্ত যত্ন নেন এই দুটি মানুষই। তাই আন্তর্জাতিক নারী দিবসে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে স্বস্তিকা আরও বলেন, “দিনের হাজার একটা চিন্তা মানি ট্রান্সফারের মত ওদের ঘাড়ে ফেলে দি। ঝগড়া হয়, গজগজ করে… তাও জানি দিনের শেষে মুখের সামনে ভাত ডালটা আদরের ঘি চপচপে চামচে ওরাই এগিয়ে দেবে।
মা বাবা ফাঁকি দিয়ে চলে যাওয়ার পর স্বস্তিকাকে বকাঝকা করার মানুষ বোধহয় এই দুজনই। মাঝেমাঝে ইচ্ছে করে ভুল করি বকাটুকু খাবো বলে। ওটাই ওদের মেনুর সেরা ডিশ। নারী দিবসে গাল ভরা কথা লিখতে পারবো না।
তবে এই দুজনের কথা বলতেই পারি যারা আমার চোখে extraordi-নারী! ”

Swastika Mukherjee স্বস্তিকা মুখার্জী

তার এই পোস্টে মন ছুঁয়ে গেছে নেটিজেনদের।এতবড় একজন তারকা হয়েও শেকড়ের টান অস্বীকার করেননি স্বস্তিকা। সারাবছর তাদের নিয়ে না লিখলেও এই গুরুত্বপূর্ণ দিনটা তাদের উদ্দেশ্যেই তুলে রাখলেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন মাসী এবং পুতুলদি তার কাছে ‘extraordi-নারী’।

Related Articles

Back to top button