খবরবিনোদনসিনেমা

একের থেকে ভালো তিন, একাধিক প্রেমিক রাখার পরামর্শ দিচ্ছেন স্বস্তিকা!

টলিউডের সুন্দরী ও আকর্ষণীয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। একাধিক ছবিতে তার অভিনয় যেমন মন কেড়েছে দর্শকদের, তেমনি বয়স চল্লিশের কাছাকাছি হলেও এখনো পুরুষদের পাগল করতে বেশ মোহনী স্বস্তিকা। ছবিতে যে কোন ধরনের চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে বেশ পটু অভিনেত্রী। তাইতো বহুবার বিভিন্নরূপে অসাধারণভাবে ছবির চরিত্র গুলিকে ফুটিয়ে তুলতে পেরেছেন স্বস্তিকা। অবশ্য অভিনয়ের পাশাপাশি আরেকটা কারণে বেশ পরিচিত অভিনেত্রী, সেটা হলো তার ঠোঁট কাটা স্বভাব।

মনের কথা খোলাখুলি বলতেই ভালোবাসেন স্বস্তিকা। সেকথা আলোকের ভালো লাগুক বা খারাপ সেসবের দায় কোনোকালেই নেননি স্বস্তিকা। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। অভিনয়ের কারণে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় স্বস্তিকা, রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার। তাদের সাথেই নিজের জীবনের টুকরো মুহূর্তগুলোর ছবি বা ভিডিওর মাধ্যমে ভাগ করে নেন অভিনেত্রী।

Swastika Mukherjee

সম্প্রতি আবারো নিজের মনের কিছু কথা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন স্বস্তিকা। আর এবারের কথার বিষয়ে প্রেম। অনেকের মতেই জীবনে প্রেম একবারই মাত্র আসে। কিন্তু অভিনেত্রী স্বস্তিকার মতে ব্যাপারটা কিন্তু ঠিক তেমন নয়। প্রেম নিয়ে একটু অন্যধরনের ভাবনা হয়তো ঘোরাফেরা করছে অভিনেত্রীর মাথায়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভাবনায় স্ট্যাটাস হিসেবে শেয়ার করেছেন স্বস্তিকা। যা দেখলে বুঝাই যায় একটি নয় একাধিক প্রেমের কথা বলছেন অভিনেত্রী।

Swastika Mukherjee

স্বস্তিকার স্ট্যাটাসে দেখতে পাওয়া লাইনগুলি হল, ” যদি একটা প্রেমিক তোমাকে খুশি করে, তাহলে ভাবো তো তিনটে প্রেমিক থাকলে কেমন হবে! ছোট চিন্তা ধারা, বড় নারীদের।” তাহলে কি স্ট্যাটাসে একাধিক প্রেমিকা কার সুবিধার কথাই জানাতে চাইছেন স্বস্তিকা? এই প্রশ্নটা থেকেই যাচ্ছে। যদিও এটা কিন্তু একটা ইনস্টাগ্রাম স্ট্যাটাস মাত্র।

স্বস্তিকা মুখার্জী Swastika Mukherjee

প্রসঙ্গত, স্বস্তিকার জীবনে প্রেম একাধিকবার এসেছে। তবে কোন প্রেমই এ পর্যন্ত টেকেনি। বর্তমানে মেয়েকে নিয়ে সিঙ্গেল মাদারি হিসাবেই দিনযাপন করছেন অভিনেত্রী। এদিকে শুধুমাত্র টলিউডে আটকে নেই স্বস্তিকা! ওয়েব সিরিজের পর্দাতেও মেলে ধরেছেন নিজেকে। আর ওয়েব সিরিজে অভিনয়ের দৌলতে জনপ্রিয়তাও বেড়েছে আরও অনেক বেশি। স্বস্তিকার এমন এক পরামর্শ কি আর লোকের চোখে না পড়ে থাকে! ইনস্টাগ্রাম স্ট্যাটাসটি বেশ ভাইরাল হয়ে পড়েছে এবং লক্ষাধিক মানুষের স্ট্যাটাস দেখেও ফেলেছেন।

Related Articles

Back to top button